রাজবাড়ীতে স্কুল ছাত্রীকে যৌন হয়রানি, যুবক গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৫২ পূর্বাহ্ণ ,২৩ মার্চ, ২০১৭ | আপডেট: ১:৫৩ পূর্বাহ্ণ ,২৩ মার্চ, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে নবম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগে ফরহাদ শিকদার (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ মার্চ) জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের উদয়পুরের একটি উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত ফরহাদ বসন্তপুর ইউনিয়নের বাজিতপুর গ্রামের ইয়াছিন শিকদারের ছেলে।

রাজবাড়ী থানার এস.আই রঞ্জন জানান,  স্কুলে যাওয়া আসার পথে ওই ছাত্রীকে বখাটে ফরহাদ প্রেম নিবেদন করাসহ কুপ্রস্তাব দিতো। মঙ্গলবার (২১ মার্চ) সকাল সোয়া ৯টার দিকে স্কুলে আসার পথে উদয়পুর শুকুর মোল্লার বাড়ির এলাকায় ফরহাদ ও তার সহযোগিরা ওই ছাত্রীর গতিরোধ করে। এরপর ফরহাদ তাকে একটি গোলাপ ফুল দেওয়ার চেষ্টা করে প্রেমের সম্পর্ক করার প্রস্তাব দেয়। এতে ওই ছাত্রী অস্বীকার করে চলে আসার চেষ্টা করলে ফরহাদ ও তার সহযোগিরা তাকে হাত ধরে টানা হেচড়া করে এবং গোলাপ ফুলটি তার স্কুলে ব্যাগের ভিতরে দেওয়ার চেষ্টা করে। এ সময় সে চিৎকার দিলে বখাটেরা পালিয়ে যায়।

তিনি আরও জানান, এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে বখাটে ফরহাদসহ একই গ্রামের ছাত্তার মোল্লার ছেলে জুয়েল মোল্লা (১৯) ও অজ্ঞাত ২/৩জনকে আসামী করে রাজবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। মামলার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাতেই ফরহাদকে গ্রেফতার করা হয়।

বুধবার (২২ মার্চ) আদালতের মাধ্যমে ফরহাদকে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে ফরহাদ একই স্কুলের আরও কয়েকজন মেয়েকে গোলাপ ফুল দিয়ে প্রেমের প্রস্তাব দেয় বলে জানান এস.আই রঞ্জন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 1545 বার পড়া হয়েছে
[fbcomments"]