পাংশায় গণিত ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:৪৭ পূর্বাহ্ণ ,২৫ মার্চ, ২০১৭ | আপডেট: ৮:৪৭ পূর্বাহ্ণ ,২৫ মার্চ, ২০১৭
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক : রাজবাড়ীর পাংশা উপজেলার কশবামাজাইল আতাহার হোসেন উচ্চ বিদ্যালয়ে গণিত ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতার মাধ্যমে মেধা যাচাই শীষর্ক এক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) সকালে ‘বন্ধু সংঘ’ নামে একটি সংগঠন এ প্রতিযোগিতার আয়োজন করে। প্রতিযোগিতায় পাংশা উপজেলার মোট ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ২৫০ শিক্ষার্থী অংশ গ্রহণ করে।

এতে মোট ১০ জন শিক্ষার্থীকে মেধা বৃত্তি ও সাম্মরক পুরুস্কার প্রদান করা হয়। এ উপলক্ষে বিদ্যালয়ের মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

বন্ধু সংঘের সভাপতি মো. মিলন হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কশবামাজাইল এ.এইচ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল্লাহ আল মামুন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বন্ধু সংঘ এর সহ- সভাপতি মো. জাপান হোসেন, সদস্য সচিব মো. মনিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. আলাউদ্দিন, মো. শাহিন, মো. বরকত খান, সদস্য কাজল কুমার, টুম্পা, সনিয়া, জেবা, রাসেল, শিহাব, সাচ্ছু, সালাম প্রমূখ।

বক্তারা বলেন, শিক্ষার্থীদের মধ্যে অনেক বড় স্বপ্ন থাকতে হবে। তবে সবার মাঝে থাকতে হবে দেশপ্রেম। আগামী দিনে নিজেরাও যাতে বৃত্তি প্রদান করতে পারো সেই প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে হবে। এসময় মাদক ও ইভটিজিং থেকে দুরে থাকতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানানো হয়।

বৃত্তি পাওয়া শিক্ষার্থীরা হলো লাবণী আক্তার, সানজিদা খাতুন, হুমাইয়া তানজিন, ইকরামুল হক, আশরাফুল ইসলাম, হাসান মৃধা, নূর মোহাম্মদ, নিরব, রুবেল এবং সোহেল।

Comments

comments


এই নিউজটি 669 বার পড়া হয়েছে
[fbcomments"]