‘রাজবাড়ী নিউজ২৪.কম’-এর ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে দু:স্থদের মাঝে খাবার বিতরণ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ ,২৬ মার্চ, ২০১৭ | আপডেট: ৯:৩৫ অপরাহ্ণ ,২৬ মার্চ, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : ‘সর্বদা সত্য ও ন্যায়ের পথে’- এ অঙ্গীকারে দেখতে দেখতে তিন বছর অতিক্রম করে সাফল্যের সঙ্গে চতুর্থ বর্ষে পদার্পণ করলো রাজবাড়ী জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘রাজবাড়ী নিউজ২৪.কম’।

চতুর্থ বর্ষে পদার্পন উপলক্ষে রোববার (২৬ মার্চ) বিকেলে রাজবাড়ী রেলস্টেশনে দু:স্থদের মাঝে খাবার বিতরণ করেছে ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ পরিবার।

‘রাজবাড়ী নিউজ২৪.কম’-এর সম্পাদক এম.এ খালেদ পাভেলের নেতৃত্বে খাবার বিতরণকালে সংবাদ মাধ্যমটির সিইও এম.এ তারেক পলিন, বার্তা সম্পাদক ফকীর আশিকুর রহমান, ডিবিসি নিউজের রাজবাড়ী জেলা সংবাদদাতা দেবাশীষ বিশ্বাস, স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভলেন্টিয়ার ফর রাজবাড়ী’- এর সদস্য ফেরদৌস হাসান রাতুল ও খোকনসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

‘রাজবাড়ী নিউজ২৪.কম’-এর সম্পাদক এম.এ. খালেদ পাভেল বলেন, সকলের কাছে রাজবাড়ীর সব খবর সবার আগে পৌঁছে দেওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে ২০১৪ সালের ২৬শে মার্চ থেকে এক ঝাঁক তরুন ও অভিজ্ঞ সাংবাদিকদের নিয়ে যাত্রা শুরু করে স্বপ্নের অনলাইন নিউজ পোর্টাল ‘রাজবাড়ী নিউজ২৪.কম’। তারই ধারাবাহিকতায় পাঠকদের ভালোবাসা ও অনুপ্রেরণায় ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ সাফল্যের সঙ্গে তিন বছর অতিক্রম করলো।

তিনি বলেন, ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ প্রতিষ্ঠার পর থেকেই বিশ্বের আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা অসংখ্য রাজবাড়ীবাসী যে সকল পাঠক ভক্তের ভালোবাসায় আমরা সিক্ত হয়েছি, তাদেরকে অসংখ্য ধন্যবাদ। ‘রাজবাড়ী নিউজ২৪.কম’-এর তৃতীয় বর্ষপূর্তিতে আমাদের সকল পাঠক, সাংবাদিক ও শুভানুধ্যায়ীদের অন্তরের অন্তঃস্থল থেকে জানাই ধন্যবাদ।


এই নিউজটি 1612 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x