রাজবাড়ীতে যৌন হয়রানির প্রতিবাদ করায় শিক্ষককে পিটিয়ে জখম

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:০৯ পূর্বাহ্ণ ,২৯ মার্চ, ২০১৭ | আপডেট: ২:০৯ পূর্বাহ্ণ ,২৯ মার্চ, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে যৌন হয়রানির প্রতিবাদ করায় আমজাদ হোসেন কাজী নামে এক স্কুল শিক্ষককে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে বখাটেরা।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে জেলা সদরের খানখানাপুর কুন্ডু পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় আমজাদ হোসেনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হলে সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

আমজাদ হোসেন খানখানাপুর তমিজউদ্দিন খান উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

তমিজউদ্দিন খান উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফি উল্লাহ জানান, মঙ্গলবার দুপুরে তাদের স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিলো। ওই অনুষ্ঠানে কিছু বখাটে স্কুলের ছাত্রীদের যৌন হয়রানি করে। এ সময় সহকারী শিক্ষক আমজাদ হোসেন বখাটেদের ধমক শাসন করেন। এতে ওই বখাটেরা ক্ষিপ্ত হয়।

তিনি আরও জানান, অনুষ্ঠান শেষে বিকেলে সাড়ে ৩টার দিকে আমজাদ হোসেন মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে সে খানখানাপুর কুন্ডুপাড়া এলাকায় পৌছালে বখাটেরা লোহার রড দিয়ে তার শরীরে ও মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার মিয়া জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments


এই নিউজটি 4886 বার পড়া হয়েছে
[fbcomments"]