,

সর্বশেষ :
পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী দৌলতদিয়ায় পরিবহন থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ২ রাজবাড়ীতে অ্যাড. খালেকের নেতৃত্বে বিএনপির মাতৃভাষা দিবস পালন রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে কোটি টাকার সরকারি গাছ হরিলুট বেগম খালেদা জিয়া : গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনের অগ্রদূত খালেদার মুক্তির দাবিতে আন্দোলনে সক্রিয় তারেকের ভায়রা ভাই মাহিদ

গোয়ালন্দে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার (০১ এপ্রিল) বিকেল ৩টার দিকে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের হোসেন মণ্ডল পাড়ার সাঈদ শিকদারের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-গোয়ালন্দ পৌর এলাকার রইচ ফকিরের ছেলে নির্মাণ শ্রমিক রেজাউল করিম রিয়াজ (১৭) ও হোসেন মণ্ডল পাড়ার মাইনুদ্দিন মোল্লার ছেলে হারুন মোল্লা (৩৫)।

গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আবুল কালাম আজাদ জানান, দুপুরে নির্মাণাধীন ওই বাড়ির সেপটিক ট্যাংকে থাকা বাঁশ ও কাঠ খুলতে ভেতরে নামে রিয়াজ ও হারুন। দীর্ঘ সময় তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা উঁকি দিয়ে ভেতরে তাদের অচেতন অবস্থায় পড়ে থাকতে  দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে ।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে, সেপটিক ট্যাংকের ভেতরে অক্সিজেনের অভাবে তাদের মৃত্যু হয়েছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর