এসডিজিতে গণমাধ্যমের ভূমিকা নিয়ে রাজবাড়ীতে কর্মশালা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ ,৩ এপ্রিল, ২০১৭ | আপডেট: ৮:৫৯ অপরাহ্ণ ,৩ এপ্রিল, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) বাস্তবায়নে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে সোমবার (০৩ এপ্রিল) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে জেলা প্রশাসক জিনাত আরা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেবেকা খান, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, জেলা প্রেসক্লাবের সভাপতি বাবু মল্লিক, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও বিবার্তা’র জেলা প্রতিনিধি শিহাবুর রহমান, বাংলাভিশনের জেলা প্রতিনিধি এম দেলোয়ার হোসেন, বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন শিকদার, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ এবং রাজবাড়ী নিউজ২৪.কম-এর বার্তা সম্পাদক ও বাংলানিউজের জেলা প্রতিনিধি মো. আশিকুর রহমানসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের ৪৫জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

কর্মশালায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মানোয়ার হোসেন মোল্লা ও পরিচালনা করেন সহকারী কমিশনার মো. সুহৃদ সালেহীন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মানোয়ার হোসেন মোল্লা বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা সম্পর্কে ধারণা অর্জন, গণমাধ্যম বিষয়ে ধারণা নবায়ন ও টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের সাথে পরিচিতি এবং গণমাধ্যম কর্মীদের ভূমিকা সম্পর্কে সচেতনতা সৃষ্টিই এ কর্মশালার উদ্দেশ্যে।


এই নিউজটি 313 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x