প্রেমের টানে ব্রাজিলের তরুণী রাজবাড়ীতে

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ ,৪ এপ্রিল, ২০১৭ | আপডেট: ১২:৫৫ পূর্বাহ্ণ ,৫ এপ্রিল, ২০১৭
পিকচার

ফকীর আশিকুর রহমান, নিউজরুম এডিটর॥ প্রেমের টানে বিভিন্ন দেশ থেকে বাংলাদেশে তরুণীদের ছুটে আসার গল্প নতুন নয়। সম্প্রতি দেশের কয়েকটি জেলায় এমন ঘটনা ঘটেছে। এবারও সেই একই ঘটনা ঘটলো রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায়।

ফেসবুকে প্রেমের সূত্র ধরে সুদূর ব্রাজিল থেকে উপজেলার জামালপুর গ্রামে প্রেমিকের বাড়িতে এসেছেন জেইসা ওলিভেরিয়া সিলভা নামে ২৯ বছর বয়সী এক তরুণী। তার প্রেমিকের নাম সঞ্জয় ঘোষ (২৮)। সে জামালপুর গ্রামের বলাই ঘোষের ছেলে।

সরেজমিনে মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে সঞ্জয় ঘোষের বাড়িতে গিয়ে দেখা যায় জেইসা ওলিভেরিয়া সিলভা চেয়ার পেতে বসে আছেন। উৎসুক জনতা তাকে এক নজর দেখার জন্য ভীড় জমিয়েছেন।

এসময় শ্যামলী পরিবহনের ঢাকা-কোলকাতা সার্ভিসের কর্মী সঞ্জয় ঘোষ বলেন, প্রায় দেড় বছর আগে ফেসবুকের মাধ্যমে ব্রাজিলের মিউনেশিয়াল অ্যাসিসটেন্ট জেইসা ওলিভেরিয়া সিলভার সঙ্গে আমার পরিচয় হয়। একপর্যায়ে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর জেইসা বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করে। তারই সূত্র ধরে ব্রাজিল থেকে রওনা হয়ে সোমবার (০৩ এপ্রিল) ভোরে জেইসা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। সেখান থেকে রাত সাড়ে ১০টার দিকে আমি তাকে বাড়িতে নিয়ে আসি।

জেইসা আপনাকে বিয়ে করবেন কিনা? এমন প্রশ্নে সঞ্জয় বলেন, সে এসেছে, আমাকে ও আমার পরিবারকে কাছ থেকে দেখলো। এখন সে তার পরিবারের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নিবে। তাকে বিয়ে করলে আমার পরিবারের পক্ষ থেকে কোনো বাধা নেই।

এ প্রতিবেদকের উপস্থিতিতে সঞ্জয় তার প্রেমিকা জেইসাকে বলেন- ‘তুমি কি আমাকে বিয়ে করবে?’ জবাবে জেইসা হ্যাঁ বলেন।

জেইসা ওলিভেরিয়া সিলভা বলেন, সঞ্জয়ের সঙ্গে ফেসবুকে সম্পর্কের সূত্র ধরে আমি বাংলাদেশে এসেছি। বাংলাদেশ আমার খুব ভালো লেগেছে। এ দেশের মানুষ খুব সৎ। যদি সঞ্জয় আমাকে জীবনসঙ্গী করতে চায় তাহলে ব্রাজিলে গিয়ে পরিবারের সম্মতি নিয়ে আবার এখানে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হবো।


এই নিউজটি 15975 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x