বালিয়াকান্দিতে ধর্ষণ মামলায় এইচএসসি পরীক্ষার্থী গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ ,৪ এপ্রিল, ২০১৭ | আপডেট: ৮:৪৭ অপরাহ্ণ ,৪ এপ্রিল, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় ধর্ষণ মামলায় অপূর্ব রায় (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে উপজেলার সোনাপুরে মীর মশাররফ হোসেন কলেজ থেকে পরীক্ষা দিয়ে ফেরার সময় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অপূর্ব উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামের অজয় রায়ের ছেলে এবং বালিয়াকান্দি কলেজ থেকে পরীক্ষা দিচ্ছে।

মামলা সূত্রে জানা যায়, অপূর্ব তার প্রতিবেশী ধর্মতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দিতো। এতে ওই ছাত্রী রাজি না হলে অপূর্ব ক্ষিপ্ত হয়। ২০১৬ সালের ৮ ডিসেম্বর ওই ছাত্রীর বাবা-মা তাকে একা বাড়িতে রেখে চিকিৎসার জন্য ভারতে যান। এ সুযোগে ৯ ডিসেম্বর দিনগত রাতে অপূর্ব ওই ছাত্রীর ঘরে ঢুকে তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

এ ঘটনায় ওই ছাত্রীর চাচা সুনিল বৈরাগী বাদী হয়ে আদালতে মামলা দায়ের করলে আদালতের নির্দেশে বালিয়াকান্দি থানায় গত ১৩ মার্চ নারী শিশু ও নির্যাতন দমন আইনে মামলাটি রেকর্ড হয়।

বালিয়াকান্দি থানার উপ পরিদর্শক (এসআই) নুর মোহম্মদ জানান, মামলার পর থেকেই আসামি পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিলো না। গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে সোনাপুরে মীর মশাররফ হোসেন কলেজ থেকে পরীক্ষা দিয়ে ফেরার সময় তাকে গ্রেফতার করা হয়।

 রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 916 বার পড়া হয়েছে
[fbcomments"]