,

সর্বশেষ :
কালুখালীতে চাকরী জাতীয়করণের দাবীতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী সন্ধান মেলেনি চীনা উপকূলে নিখোঁজ রাজবাড়ীর সজীবসহ ২ বাংলাদেশির কালুখালীতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা

রাজবাড়ীতে ঝড়ে মুরগীর খামারের সেড ভেঙে ৪ লাখ টাকার ক্ষতি

News

স্টাফ রিপোর্টার॥  রাজবাড়ী জেলা সদরের মিজানপুর ইউনিয়নের বেনীনগর গ্রামে ঝড়ে ভেঙে পড়েছে নবনির্মিত একটি মুরগীর খামারের দুইটি সেড। এতে প্রায় চার লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত খামারী সহিদুল ইসলাম।

মঙ্গলবার (৩ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে।

সহিদুল জানান, রাবেয়া ইন্টারন্যাশনাল নাম দিয়ে তিনি ও তার ছোট ভাই জে.কে জাহিদ উত্তরা ব্যাংকসহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে লোন নিয়ে ৪০হাত লম্বা করে দুইটি খামারের সেডটি তৈরী করেছিলেন। এতে প্রায় ৪লাখ টাকা খরচ হয়েছিল। আগামী শুক্রবার সেই সেডে মুরগীর বাচ্চা তোলার কথা ছিল। কিন্তু গত ৩এপ্রিল বিকেলের ঝড়ে সেড দুটি ভেঙে পড়ার সাথে সাথে তার স্বপ্নও যেন ভেঙে পড়েছে। এখন তিনি নতুন করে কিভাবে আবার সেড দুইটি দাঁড় করাবেন সেই চিন্তাই করছেন।

এ ব্যাপারে তিনি সরকারী সহযোগিতা কামনা করেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর