বিয়ে করেছেন সঞ্জয়-জেইসা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ ,৯ এপ্রিল, ২০১৭ | আপডেট: ৩:২৬ অপরাহ্ণ ,৯ এপ্রিল, ২০১৭
পিকচার

ফকীর আশিকুর রহমান, নিউজরুম এডিটর॥ প্রেমের টানে ব্রাজিল থেকে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর গ্রামে ছুটে আসা তরুণী জেইসা ওলিভেইরা সিলভা ও তার প্রেমিক সঞ্জয় ঘোষ বিয়ে করেছেন বলে জানা গেছে।

রোববার (০৯ এপ্রিল) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মেসেজে জেইসা নিজে ‘রাজবাড়ী নিউজ২৪.কম’-কে বিয়ের বিষয়টি নিশ্চিত করেন।

জেইসা জানান, বৃহস্পতিবার (৬ এপ্রিল) ঢাকায় তিনি ও সঞ্জয় বিয়ে করেছেন। এখন তিনি বাংলাদেশেই আছেন। তবে কোথায় আছেন, কবে ব্রাজিল ফিরে যাবেন, সঞ্জয়কে সঙ্গে নিবেন কি না?- এসব প্রশ্নের উত্তর এড়িয়ে যান জেইসা।

এ বিষয়ে কথা বলার জন্য সঞ্জয় ঘোষের ব্যক্তিগত মোবাইল নম্বরে বারবার ফোন দেওয়া হলেও সেটি বন্ধ পাওয়া গেছে। বুধবার (৫ এপ্রিল) সকালে সঞ্জয় জেইসাকে নিয়ে রাজবাড়ী থেকে ঢাকার উদ্দ্যেশ্যে রওনা হন। এরপর থেকে আর তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হচ্ছিলো না। সঞ্জয়ের মোবাইল নম্বরটি তখন থেকেই বন্ধ রয়েছে। এছাড়া ওইদিন থেকে এ পর্যন্ত সঞ্জয়ের ছোটভাই আকাশ ঘোষের মোবাইল নম্বরে বহুবার ফোন দেওয়া হলেও তিনি কোনো ফোন রিসিভ করছেন না।

একপর্যায়ে সঞ্জয় ঘোষের চাচা ব্যবসায়ী মনোজ ঘোষের সাথে যোগাযোগ করা সম্ভব হয়েেছে। তিনি বলেন, জেইসা আসার পর থেকেই তাকে এক নজর দেখার জন্য বাড়িতে জনতার ঢল নামে। এতে জেইসা বিরক্ত বোধ করতে থাকলে বুধবার (৫ এপ্রিল) সকালে সঞ্জয় জেইসাকে নিয়ে ঢাকায় চলে যান।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার (৬ এপ্রিল) ঢাকায় সঞ্জয় ও জেইসা বিয়ে করেছেন। বিষয়টি সঞ্জয় নিজেই পরিবারকে নিশ্চিত করেছেন।

সোমবার (১০ এপ্রিল) সঞ্জয়কে সঙ্গে নিয়ে নববধূ জেইসার ব্রাজিলে ফিরে যাওয়ার কথা রয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে জামালপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. ইউনুছ আলী সরদার বলেন, শুনেছি সঞ্জয় তার প্রেমিকাকে ঢাকায় নিয়ে বিয়ে করেছেন। এছাড়া আমাদের কাছে আর কোনো তথ্য নেই।

সঞ্জয়ের এলাকার স্থানীয় ইউপি সদস্য মো. আবুল কালাম আজাদও একই কথা বলেছেন।

উল্লেখ্য, ফেসবুকে প্রেমের সূত্র ধরে সুদূর ব্রাজিল থেকে সোমবার (৩ এপ্রিল) রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর গ্রামে প্রেমিক সঞ্জয় ঘোষের বাড়িতে আসেন ২৯ বছর বয়সী তরুণী জেইসা ওলিভেইরা সিলভা।

সঞ্জয় ঘোষ জামালপুর গ্রামের বলাই ঘোষের ছেলে। সে শ্যামলী পরিবহনের ঢাকা-কলকাতা সার্ভিসের কর্মী। দুই ভাইয়ের মধ্যে সঞ্জয় বড়।


এই নিউজটি 3747 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x