,

সর্বশেষ :
কালুখালীতে চাকরী জাতীয়করণের দাবীতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী সন্ধান মেলেনি চীনা উপকূলে নিখোঁজ রাজবাড়ীর সজীবসহ ২ বাংলাদেশির কালুখালীতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা

রাজবাড়ীতে ৮ হাজার ৮শ’ পিস ইয়াবাসহ আটক ৩

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে পৃথক অভিযান চালিয়ে আট হাজার ৮শ’ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সদস্যরা।

মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে জেলা সদরের শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রাম থেকে ও দুপুরে জেলা শহরের সজ্জনকান্দার সেগুন বাগিচা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- নিমতলা গ্রামের মৃত কাদের মোল্লার ছেলে রহিম মোল্লা (২৮), সজ্জনকান্দা এলাকার মৃত নুরুল হোসেন খানের ছেলে আনিসুর রহমান সেলিম ওরফে চাচা সেলিম (৩৫) ও জেলা সদরের চরবাগমারা গ্রামের মৃত আনসার মিয়ার ছেলে ফারুক মিয়া  (৩৩)।

রাজবাড়ী জেলা মাদক নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক রাজীব মিনা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল ৭টার দিকে নিমতলা গ্রামে রহিম মোল্লার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার বসতঘর থেকে ১৮শ’ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

এছাড়া দুপুর ১২টার দিকে জেলা শহরের সজ্জনকান্দার সেগুন বাগিচা এলাকায় আনিস মোল্লার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় সাত হাজার পিস ইয়াবাসহ আনিস ও তার সহযোগী ফারুক মিয়াকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৪৪ লাখ টাকা।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

 রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর