রাজবাড়ীতে ডা. হান্নানকে খুনি আখ্যায়িত করে সংবাদ সম্মেলন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ ,১৬ এপ্রিল, ২০১৭ | আপডেট: ৪:৫২ অপরাহ্ণ ,১৬ এপ্রিল, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার॥  ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগে রাজবাড়ীতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুল হান্নানকে খুনি আখ্যায়িত করে সংবাদ সম্মেলন করা হয়েছে।

রোববার (১৬ এপ্রিল) সকাল ১০টায় রাজবাড়ী প্রেসক্লাবে নাগরিক সমাজ এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এতে জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, জেলা বার এ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট গনেশ নারায়ন চৌধুরী, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুল হক, জেলা সিপিবি’র সভাপতি আব্দুস সামাদ মিয়া, সাবেক সভাপতি আবুল কালাম, মৃত রোগীর ভাই ও জেলা যুবমৈত্রীর সভাপতি অ্যাডভোকেট বিপ্ল¬ব কুমার রায়, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন বক্তব্য দেন।

বক্তারা বলেন, বিগত ২০১৬সালের ৮এপ্রিল কুমার বিশ্বজিৎ রায় নামে এক ব্যক্তি অন্ডোকোষের হার্নিয়া রোগে আক্রান্ত হলে সদর হাসপাতালের ডা. আব্দুল হান্নানের প্ররোচনায় তাকে রাজবাড়ী মেডিকেল সেন্টার এন্ড হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন। ওই দিন দুপুর ১২টা থেকে একটানা ৪টা পর্যন্ত ডা. হান্নান বিশেষজ্ঞ ডাক্তার না হয়েও কুমার বিশ্বজিৎ রায়ের হার্নিয়া অপারেশন করেন। অপারেশনের পর থেকেই তার অবস্থার অবনতি হলে পরদিন বিকেলে ঢাকা নেয়ার পথে গোয়ালন্দ হাসপাতালে মারা যান কুমার বিশ্বজিৎ।

এ ঘটনায় মৃত কুমার বিশ্বজিৎ রায়ের ছোট ভাই অ্যাডভোকেট বিপ্লব রায় বাদী হয়ে বিগত ২০১৬সালের ১৩এপ্রিল ডা. আব্দুল হান্নানকে আসামী করে আদালতে মামলা দায়ের করেন। কিন্তু মামলা দায়েরের এক বছর অতিবাহিত হওয়ার পরেও মামলাটির কোন অগ্রগতি হয়নি।

বক্তারা, ন্যায় বিচার নিশ্চিত করণের লক্ষ্যে ডা. হান্নানের বিচারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এদিকে, অভিযুক্ত ডা. আব্দুল হান্নান তার উপর আনা অভিযোগটি মিথ্যা দাবি করেছেন ।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 2256 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x