,

লাল পতাকা বাহিনীর প্রধান গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

News

স্টাফ রিপোর্টার॥ নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন লাল পতাকা বাহিনীর প্রধান ওমর ফারুক বিশ্বাস (৩১) কে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যরা। এরপর তার হেফাজত থেকে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি ও দুইটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানীর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন এ তথ্য জানান।

ওমর ফারুক রাজবাড়ী জেলা সদরের বরাট ইউনিয়নের নবগ্রামের আবুল কাশেম বিশ্বাসের ছেলে।

মো. রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে পাবনা জেলার ঈশ্বরদী থেকে ওমর ফারুককে গ্রেফতার করা হয়। এরপর তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, রাজবাড়ী জেলা সদরের বরাটে তার নিজ বাড়িতে অবৈধ আগ্নেয়াস্ত্র রয়েছে। পরে বুধবার (১৯ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় ওই বাড়ির একটি পরিত্যাক্ত ঘরে মাটির নিচে পুঁতে রাখা কলসির মধ্যে থেকে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি ও দুইটি ম্যাগজিন উদ্ধার করা হয় ।

তিনি আরও জানান, ওমর ফারুকের বিরুদ্ধে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ থানায় একাধিক হত্যা মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে। এ বিষয়ে অস্ত্র আইনে আরো একটি  মামলা দায়ের করে তাকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর