দুই বউয়ের কাড়াকাড়িতে কারাগারে স্বামী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৪২ পূর্বাহ্ণ ,২৫ এপ্রিল, ২০১৭ | আপডেট: ১২:৪৩ পূর্বাহ্ণ ,২৫ এপ্রিল, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে দুই বউয়ের কাড়াকাড়ির জেরে কারাগারে যেতে হয়েছে স্বামী তন্ময় মোল্লাকে (২৬)।

সোমবার (২৪ এপ্রিল) ফৌজাদারী কার্যবিধির ৫৪ধারায় তন্ময়কে কারাগারে পাঠায় পুলিশ। তিনি রাজবাড়ী জেলা শহরের চরলক্ষ্মীপুর গ্রামের ছালাম মোল্লার ছেলে।

তন্ময়ের দুই বউ হলেন- রাজবাড়ীর কালুখালী উপজেলার পশ্চিম হারুয়া গ্রামের জলিল শেখের মেয়ে ছকিনা ইয়াছমিন (২৩) ও রাজবাড়ী জেলা সদরের মাধব লক্ষ্মীকোল গ্রামের আয়নাল শেখের মেয়ে রজনী (২৫)।

রাজবাড়ীর কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরে আলম ফকীর জানান, তন্ময় মোল্লা গত আড়াইবছর আগে ছকিনা ইয়াছমিনকে বিয়ে করেন। সেই ঘরে তার ১০মাস বয়সী একটি ছেলে রয়েছে। পরবর্তীতে তিনি ছকিনাকে না জানিয়ে রজনীকে বিয়ে করেন। এ বিয়ের সময় তিনি রজনীর কাছে প্রথম বিয়ের কথা গোপন রাখেন।

রোববার (২৩ এপ্রিল) দুপুরে তন্ময় কালুখালী উপজেলার পশ্চিম হারুয়া গ্রামে তার প্রথম বউ ছকিনার বাড়িতে অবস্থান করছিলেন। এসময় তার দ্বিতীয় বউ রজনী সেই বাড়িতে গিয়ে প্রথম বউ ছকিনার সাথে তাকে দেখে উত্তেজিত হন। একপর্যায়ে তাদের তিনজনের মধ্যে তুমুল ঝগড়া বেধে যায়।

ঝগড়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তন্ময়কে আটক করে থানায় নিয়ে আসে। পরে দুই বউয়ের কারোর কোনো অভিযোগ না থাকায় ফৌজাদারী কার্যবিধির ৫৪ধারায় তন্ময়কে কারাগারে পাঠানো হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments


এই নিউজটি 2691 বার পড়া হয়েছে
[fbcomments"]