রাজবাড়ীতে স্কুল ছাত্রীকে যৌন হয়রানি করায় যুবক আটক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৫৭ পূর্বাহ্ণ ,২৭ এপ্রিল, ২০১৭ | আপডেট: ১১:০১ পূর্বাহ্ণ ,২৭ এপ্রিল, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে দশম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে যৌন হয়রানি করায় মাসুম রানা (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) জেলা শহরের পান্না চত্ত্বর এলাকা থেকে তাকে আটক করা হয়। সে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হরিপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

জানা যায়, ৭/৮মাস আগে মাসুম রানা রাজবাড়ী শহরের সজ্জকান্দায় তার এক দুঃসম্পর্কের আত্মীয় বাড়িতে বেড়াতে আসে। বেড়াতে এসেই সে ওই বাড়ির দশম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে উত্যক্ত করতে থাকে। ছাত্রীর পরিবারের লোকজন বিষয়টি টের পেলে মাসুম নিজ বাড়ি নরসিংদীতে চলে যায়। এর কিছু দিন পর সে আবারও রাজবাড়ীতে এসে ওই ছাত্রীকে জোরপূর্বক রিক্সায় উঠিয়ে গোদার বাজার ঘাট এলাকায় নিয়ে কু-প্রস্তাব দেয়। ওই  ছাত্রী বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানায় এবং তার মা মাসুমের পরিবারকে জানায়। এ ঘটনার পর থেকেই মাসুম ওই ছাত্রীর উপর ক্ষিপ্ত ছিলো। শুধু তাই নয় মোবাইলে ওই ছাত্রীকে অপহরণের হুমকি দেয়াসহ বিভিন্ন প্রকার আজে বাজে ম্যাসেজ দিয়ে উত্যক্ত করতে থাকে সে।

বুধবার (২৬ এপ্রিল) সকালে মাসুম রাজবাড়ীতে এসে পান্না চত্ত্বরে চটপটির দোকানের সামনে দাঁড়িয়ে থাকে। সকাল ৯টার দিকে ওই ছাত্রী সেখানে পৌছালে মাসুম হাত ধরে টানাটানি করে যৌন হয়রানি করে। এ সময় ওই ছাত্রী একটি মোবাইলের দোকান গিয়ে তার মাকে ফোন করে বিষয়টি জানায়। ফোন পেয়ে তাৎক্ষনিকভাবে তার মা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় মাসুমকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মাসুমকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রী মা বাদী হয়ে মাসুমের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এছাড়াও একই দিন ওই ছাত্রী আদালতে ২২ধারায় জবানবন্দী দেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments


এই নিউজটি 2751 বার পড়া হয়েছে
[fbcomments"]