রাজবাড়ীতে শাড়ি-কাপড়সহ আটক ৪

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ ,২৭ এপ্রিল, ২০১৭ | আপডেট: ৪:১৪ অপরাহ্ণ ,২৭ এপ্রিল, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি-কাপড়সহ চার চোরাকারবারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন এ তথ্য জানান।

আটক চোরাকারবারীরা হলেন- মুন্সীগঞ্জ জেলার হাতারপাড় এলাকার বাসিন্দা মো. শফি ওসমান (৫৪), ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার কয়রাকান্দা গ্রামের মৃত সামছুল হকের ছেলে মো. মনির হোসেন (৩৫), ঢাকা জেলার দোহার থানার মধুরখোলা গ্রামের বাসিন্দা মো. জয়নাল আবেদীন (৫৬) ও ঢাকা জেলার মুগদা থানার উত্তর মুগদা গ্রামের বাসিন্দা জাহানারা বেগম (৫০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধারের লক্ষ্যে র‌্যাবের একটি দল বুধবার (২৬ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের রাজবাড়ী জেলা সদরের গোয়ালন্দমোড় এলাকায় বিভিন্ন যানবাহনে অভিযান চালাচ্ছিলো। এসময় কলকাতা থেকে ঢাকাগামী রয়েল কোচ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ভারতীয় ১৬৪টি থ্রি-পিস, ৮টি শাড়ি, ১০টি ওড়না, ৩টি লেহাঙ্গা ও ৯টি ম্যাক্সিসহ ওই চার চোরাকারবারীকে আটক করা হয়। পরে তাদের রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে রাজবাড়ী থানায় চোরাচালান মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 1427 বার পড়া হয়েছে
[fbcomments"]