রাজবাড়ীতে ২ দালালের কারা ও অর্থদণ্ড

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ ,৩০ এপ্রিল, ২০১৭ | আপডেট: ৬:২২ অপরাহ্ণ ,৩০ এপ্রিল, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে দুই পাসপোর্ট দালালকে কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এদের মধ্যে মাজহারুল ইসলাম সাগরকে (৪২) ছয় মাসের কারাদণ্ড ও তার সহযোগী সুমন শীলকে (২০) এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (৩০ এপ্রিল) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক রাজবাড়ী কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুহৃদ সালেহীন এ দণ্ডাদেশ দেন। এরআগে তাদেরকে জেলা সদরের খানখানাপুর বাজার থেকে আটক করেন র‌্যাপিড অ্যাকশন ব্যটেলিয়নের (র‌্যাব) সদস্যরা।

দণ্ডাদেশপ্রাপ্ত সাগর খানখানাপুর ইউনিয়নের মৃত শামসুল আলমের ছেলে ও সুমন শীল একই ইউনিয়নের মৃত সুনীল শীলের ছেলে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানীর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, সাগরের খানখানাপুর বাজারে কম্পিউটার ও ফটোকপির দোকান রয়েছে। ওই দোকনের আড়ালে তিনি দীর্ঘদিন যাবৎ রাজবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসের গ্রাহকদের কাছ থেকে দ্রুত পাসপোর্ট করে দেওয়ার কথা বলে অবৈধভাবে অতিরিক্ত টাকা আদায় করে আসছিলেন। আর সুমন তার কাজে সহযোগীতা করতেন।

রোবাবার দুপুরে সাগরের দোকান থেকে তাদের দু’জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯৫টি পাসপোর্ট, ৫২ টি জাতীয় পরিচয়পত্র, তিনটি ডিজিটাল ক্যামেরা ও পাঁচটি সিল জব্দ করা জয়।

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালতের বিচারক সাগরকে ছয় মাসের বিনাশ্রম কারদণ্ডাদেশ ও সুমনকে এক হাজার টাকা জরিমানা করেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments


এই নিউজটি 2835 বার পড়া হয়েছে
[fbcomments"]