ইবিতে ‘রাজবাড়ী জেলা’ সমিতির নবীনবরণ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ ,৩০ এপ্রিল, ২০১৭ | আপডেট: ১১:১৬ অপরাহ্ণ ,৩০ এপ্রিল, ২০১৭
পিকচার

রাজবাড়ী নিউজ২৪.কম : ‘আমরা পদ্মার পলিমাটির সন্তান’- এই স্লোগানকে সামনে রেখে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) রাজবাড়ী জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ, প্রবীণবিদায়, প্রীতিভোজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ এপ্রিল) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তের করিডোরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. ফারুকুজ্জামান খাঁন, আইন ও মুসলিম বিধান বিভাগের সভাপতি প্রফেসর ড. জহরুল ইসলাম, অর্থনীতি বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ মামুন, প্রফেসর ড. কাজী মোস্তফা আরিফ, সহকারী অধ্যাপক আব্দুল জলিল পাঠান, পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের সহকারী রেজিস্ট্রার হাবিবুল্লাহ, ইব্রাহীম খলীল প্রমুখ।

হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন এবং আইন ও মুসলিম বিধান বিভাগের শিক্ষার্থী শামিমা নাসরিনের যৌথ সঞ্চালনায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। আলোচনা সভা শেষে দুপুরে প্রীতিভোজ ও পরে সমিতির সদস্যদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 567 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x