,

রাজবাড়ী সদর উপজেলা পরিষদে জেলা প্রশাসক জিনাত আরা’র বিদায়ী সংবর্ধণা

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর জেলা প্রশাসক জিনাত আরা’কে বিদায়ী সংবর্ধণা দিয়েছে সদর উপজেলা পরিষদ। রোববার (৭ মে) দুপুরে পরিষদের মিলনায়তনে এ সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসকের হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট এম.এ খালেক, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফী ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি।

অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক জিনাত আরা বলেন, আমার যতটুকু সফলতা আছে তা আপনাদের জন্যই। আপনাদের সাথে কাজ করে আমি শানিত হয়েছি। দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য যেভাবে কাজ করছেন এর জন্য আমরা গর্বিত। কেননা সরকারের সকল উন্নয়ন মূলক কাজ আমরাই করে থাকি।

তিনি বলেন, আমি নিজেকে নিয়ে কখনো চিন্তা করিনি। চিন্তা করেছি শুধু কাজ নিয়ে। চিন্তা করেছি রাজবাড়ীবাসীকে নিয়ে। আমরা রাজবাড়ীর জেলা পরিষদ নির্বাচন একটি মডেল নির্বাচন হিসেবে উপহার দিতে পেরেছি। যা সর্ব মহলে প্রশংসিত হয়েছে। আমি মাদক ও বাল্য বিবাহ রোধ কল্পে কাজ করেছি। তবে সবচেয়ে বেশি কাজ করার চেষ্টা করেছি শিক্ষা প্রতিষ্ঠানের ক্ষেত্রে।

তিনি বলেন, আমার যেমন দায়বদ্ধতা আছে কর্তৃপক্ষের কাছে, তেমনি দায়বদ্ধতা আছে তৃণমুল মানুষের কাছেও। রাজবাড়ী আমার জীবনের ক্ষেত্রে বড় একটা অংশ হয়ে গেছে।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট এম.এ খালেকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফী, সহকারী কমিশনার ভূমি(এসিল্যান্ড) আনম আবুজর গিফারী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি, উপজেলা সমাজসেবা কমকর্তা মোঃ জিল্লুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তার ও বানীবহ ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বাচ্চু বক্তব্য দেন।

এ সময় জেলা প্রশাসকের স্টাফ রিপোর্টার সহকারী কমিশনার সাদিয়া শাহানাজ খানম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা, উপজেলা সমাজসেবা কর্মকতা সেলিনা পারভীনসহ সদর উপজেলার ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপস্থাপনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আতাহার আলী।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর