,

সর্বশেষ :
পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী দৌলতদিয়ায় পরিবহন থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ২ রাজবাড়ীতে অ্যাড. খালেকের নেতৃত্বে বিএনপির মাতৃভাষা দিবস পালন রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে কোটি টাকার সরকারি গাছ হরিলুট বেগম খালেদা জিয়া : গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনের অগ্রদূত খালেদার মুক্তির দাবিতে আন্দোলনে সক্রিয় তারেকের ভায়রা ভাই মাহিদ

প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়া সমাজের দর্পন : রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক

News

স্টাফ রিপোর্টার : প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়া হচ্ছে সমাজের দর্পণ। আয়নায় যেমন নিজের চেহারা দেখা যায় ঠিক তেমনি স্বচ্ছ সংবাদে সমাজের চিত্র দেখা যায়। আপনারা সেই মহান পেশায় নিয়োজিত আছেন।

সোমবার  (১৫ মে) বিকেলে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক মোঃ শওকত আলী এ কথা বলেন।

তিনি বলেন, রাজবাড়ী জেলার সকল পেশজীবী সংগঠনের মতবিনিময় সভার আগে সমাজের দর্পণ সাংবাদিকদের সাথে মতবিনিময় করছি। কারণ আপনাদের লেখনির মাধ্যমে রাজবাড়ী জেলার সাধারণ মানুষের কথা উঠে আসবে। আপনারা আমাদের সকল কাঝে সঙ্গে থেকে কাজ করবেন। অনেক ক্ষেত্রে আপনাদের অনেকের কাজের সামলোচনা বা বিরুদ্ধে নিউজ করতে হয়। তবে এক্ষেত্রে আপনাদের অবশ্যই গঠনমূলক ও তথ্য প্রমাণের ভিত্তিতে সংবাদ পরিবেশন করতে হবে।

জেলা প্রশাসক শওকত আলী আরো বলেন, আমার জানামতে রাজবাড়ী জেলায় বর্তমানে দুইটি সমস্যার সমাধান সবচেয়ে বেশী গুরুত্বপূর্ণ। তার মধ্যে এক নম্বর সমস্যা হচ্ছে পদ্মায় নদী ভাঙ্গন ও অপরটি হচ্ছে বিদ্যুৎ। আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে এই দুইটি সমস্যা অস্থায়ী ও স্থায়ী সমাধানের চেষ্টা করব।

সভায় অংশগ্রহণ করার জন্য সকল সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বর্তমানে দেশের প্রধান সমস্যা হচ্ছে মাদক ও জঙ্গীবাদ। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক মাদক ও জঙ্গীর ক্ষেত্রে আমরা সকলে জিরো টলারেন্স নিয়ে কাজ করবো। আর আমার সকল কাজে পূর্বের ন্যায় আপনারা সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আমি আশাকরি।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মানোয়ার হোসেন মোল্লার সঞ্চালনায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এ সভায় অন্যান্যের মধ্যে রাজবাড়ী প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু মুসা বিশ্বাস, রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার সম্পাদক বাবু মল্লিক, জেলা টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও দৈনিক সকালের খবর পত্রিকার প্রতিনিধি কাজী আব্দুল কুদ্দুস, বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন শিকদার, গোয়ালন্দ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম সিকদার, যমুনা টিভি ও বাংলা ট্রিবিউনের প্রতিনিধি কাজী তানভীর মাহমুদ, প্রথম আলোর প্রতিনিধি এজাজ আহমেদ, দৈনিক অর্থনীতি কাগজের প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম ও একুশে টিভির জাহাঙ্গীর হোসেন প্রমুখ বক্তব্য দেন।

এসময় এনডিসি ও সহকারী কমিশনার কাওছার হোসেন, জেলা তথ্য অফিসার মোঃ মোক্তার আলী মল্লিক, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইউসুফ মিয়া, সাধারণ সম্পাদক ও দৈনিক জনতা এবং বিবার্তা২৪.নেট প্রতিনিধি শিহাবুর রহমান, সহ-সভাপতি ও দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার চীফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি হেলাল মাহমুদ, সময়ের সংবাদ২৪.কমের প্রতিনিধি শেখ রঞ্জু আহমেদ, জাগোনিউজ ও দীপ্তটিভি প্রতিনিধি রুবেলুর রহমান, চ্যানেল টুয়েন্টিফোর ও মানবকন্ঠ প্রতিনিধি সুমন বিশ্বাস, রাজবাড়ী নিউজ২৪.কম- এর বার্তা সম্পাদক ও বাংলানিউজের প্রতিনিধি আশিকুর রহমানসহ  জেলায় কর্মরত প্রায় ৫০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর