,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

কালুখালীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ২ যুবক কারাগারে

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের চাঁদপুর গ্রামে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে (৩৪) ধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় আটক দুই যুবক ওই গ্রামের আনছার আলী শেখের ছেলে বাদশা আলম (৩৩) ও একই গ্রামের মৃত আবুল শেখের ছেলে শরীফুল শেখকে (৩২) সোমবার (২২ মে) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে রোববার (২১ মে) বিকেলে চাঁদপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম ফকির জানান, চাঁদপুর গ্রামের ওই গৃহবধূর স্বামী সৌদি প্রবাসী। স্বামী বিদেশে থাকায় একই গ্রামের বাদশা, শরীফুল ও আবুল কাশেমের ছেলে চাঁদ আলী ওরফে চাঁদাই দৈহিক মেলামেশার জন্য তাকে প্রস্তাব দিতো। কিন্তু এতে ওই গৃহবধূ রাজী ছিলো না। গত ১০মে রাত পৌনে ১২টার দিকে ঘরের পাশে মানুষের আনাগোনার শব্দে ওই গৃহবধূর ঘুম ভেঙে যায়। এসময় চোর ভেবে তিনি ঘরের দরজা খুলে বাইরে দেখতে বের হলে চাঁদাই, বাদশা ও শরীফুল তাকে ঘরের মধ্যে নিয়ে যায়। এরপর চাঁদাই ও বাদশা তাকে ভয় দেখিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এতে সহযোগিতা করে শরীফুল। ধর্ষণের পর বিষয়টি নিয়ে ওই গৃহবধূকে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেয় তারা।

এ ঘটনায় রোববার (২১ মে) ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাদের তিন জনের নামে কালুখালী থানায় মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে একই দিন বিকেলে বাদশা ও শরীফুলকে আটক করা হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর