কালুখালীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ২ যুবক কারাগারে

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:০৬ পূর্বাহ্ণ ,২৩ মে, ২০১৭ | আপডেট: ৯:০৬ পূর্বাহ্ণ ,২৩ মে, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের চাঁদপুর গ্রামে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে (৩৪) ধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় আটক দুই যুবক ওই গ্রামের আনছার আলী শেখের ছেলে বাদশা আলম (৩৩) ও একই গ্রামের মৃত আবুল শেখের ছেলে শরীফুল শেখকে (৩২) সোমবার (২২ মে) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে রোববার (২১ মে) বিকেলে চাঁদপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম ফকির জানান, চাঁদপুর গ্রামের ওই গৃহবধূর স্বামী সৌদি প্রবাসী। স্বামী বিদেশে থাকায় একই গ্রামের বাদশা, শরীফুল ও আবুল কাশেমের ছেলে চাঁদ আলী ওরফে চাঁদাই দৈহিক মেলামেশার জন্য তাকে প্রস্তাব দিতো। কিন্তু এতে ওই গৃহবধূ রাজী ছিলো না। গত ১০মে রাত পৌনে ১২টার দিকে ঘরের পাশে মানুষের আনাগোনার শব্দে ওই গৃহবধূর ঘুম ভেঙে যায়। এসময় চোর ভেবে তিনি ঘরের দরজা খুলে বাইরে দেখতে বের হলে চাঁদাই, বাদশা ও শরীফুল তাকে ঘরের মধ্যে নিয়ে যায়। এরপর চাঁদাই ও বাদশা তাকে ভয় দেখিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এতে সহযোগিতা করে শরীফুল। ধর্ষণের পর বিষয়টি নিয়ে ওই গৃহবধূকে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেয় তারা।

এ ঘটনায় রোববার (২১ মে) ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাদের তিন জনের নামে কালুখালী থানায় মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে একই দিন বিকেলে বাদশা ও শরীফুলকে আটক করা হয়।

Comments

comments


এই নিউজটি 3155 বার পড়া হয়েছে
[fbcomments"]