,

সর্বশেষ :
পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী দৌলতদিয়ায় পরিবহন থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ২ রাজবাড়ীতে অ্যাড. খালেকের নেতৃত্বে বিএনপির মাতৃভাষা দিবস পালন রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে কোটি টাকার সরকারি গাছ হরিলুট বেগম খালেদা জিয়া : গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনের অগ্রদূত খালেদার মুক্তির দাবিতে আন্দোলনে সক্রিয় তারেকের ভায়রা ভাই মাহিদ

কালুখালীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ২ যুবক কারাগারে

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের চাঁদপুর গ্রামে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে (৩৪) ধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় আটক দুই যুবক ওই গ্রামের আনছার আলী শেখের ছেলে বাদশা আলম (৩৩) ও একই গ্রামের মৃত আবুল শেখের ছেলে শরীফুল শেখকে (৩২) সোমবার (২২ মে) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে রোববার (২১ মে) বিকেলে চাঁদপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম ফকির জানান, চাঁদপুর গ্রামের ওই গৃহবধূর স্বামী সৌদি প্রবাসী। স্বামী বিদেশে থাকায় একই গ্রামের বাদশা, শরীফুল ও আবুল কাশেমের ছেলে চাঁদ আলী ওরফে চাঁদাই দৈহিক মেলামেশার জন্য তাকে প্রস্তাব দিতো। কিন্তু এতে ওই গৃহবধূ রাজী ছিলো না। গত ১০মে রাত পৌনে ১২টার দিকে ঘরের পাশে মানুষের আনাগোনার শব্দে ওই গৃহবধূর ঘুম ভেঙে যায়। এসময় চোর ভেবে তিনি ঘরের দরজা খুলে বাইরে দেখতে বের হলে চাঁদাই, বাদশা ও শরীফুল তাকে ঘরের মধ্যে নিয়ে যায়। এরপর চাঁদাই ও বাদশা তাকে ভয় দেখিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এতে সহযোগিতা করে শরীফুল। ধর্ষণের পর বিষয়টি নিয়ে ওই গৃহবধূকে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেয় তারা।

এ ঘটনায় রোববার (২১ মে) ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাদের তিন জনের নামে কালুখালী থানায় মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে একই দিন বিকেলে বাদশা ও শরীফুলকে আটক করা হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর