,

সর্বশেষ :
পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী দৌলতদিয়ায় পরিবহন থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ২ রাজবাড়ীতে অ্যাড. খালেকের নেতৃত্বে বিএনপির মাতৃভাষা দিবস পালন রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে কোটি টাকার সরকারি গাছ হরিলুট বেগম খালেদা জিয়া : গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনের অগ্রদূত খালেদার মুক্তির দাবিতে আন্দোলনে সক্রিয় তারেকের ভায়রা ভাই মাহিদ

রাজবাড়ীতে গলায় ফাঁস নিয়ে গৃহবধূর আত্মহত্যা

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে তাহমিনা আক্তার (২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৩ মে) সন্ধ্যা ৭টার দিকে জেলা সদরের চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামে তাহমিনার স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

তাহমিনা চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের মাসুদ শেখের স্ত্রী ও একই ইউনিয়নের বাড়াইজুড়ি গ্রামের আমোদ আলীর মেয়ে। তার পাঁচ বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

তাহমিনার বাবা আমোদ আলী জানান, দীর্ঘদিন ধরে তাহমিনা ও তার স্বামী মাসুদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর জেরে বিকেলে তাহমিনা ঘরের আড়ার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার মিয়া জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দয়ের করা হবে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর