রাজবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ ,২৭ মে, ২০১৭ | আপডেট: ১২:১৭ পূর্বাহ্ণ ,২৭ মে, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার রাজবাড়ীতে অষ্টম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সবুজ মণ্ডল (২১) নামে এক যুবককে গ্রেফতার করে কারাগারে পঠিয়েছে পুলিশ।

শুক্রবার (২৬ মে) বিকেলে আদালতের মাধ্যমে সবুজকে কারাগারে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার রাতে জেলা সদরের ধুলদী কৃষ্ণপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

সবুজ ধুলদী কৃষ্ণপুর গ্রামের খালেক মণ্ডলের ছেলে। ওই ছাত্রীর বাড়ি রাজবাড়ী জেলা সদরের দাদশী ইউনিয়নের পাকুরিকান্দা গ্রামে।

রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) খান বেল্লাল হোসেন বলেন, গত পাঁচ মাস ধরে সবুজ ওই ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে আসছিল, এতে রাজি না হওয়ায় তাকে বিয়ের প্রস্তাবও দেয় ওই যুবক। কিন্তু তাতেও রাজি হয়নি ওই ছাত্রী। একপর্যায়ে মঙ্গলবার (২৩ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই ছাত্রী তার শোবার ঘরে বসে বই পড়ছিলো। এ সময় কথা আছে বলে সবুজ তাকে ডাক দেয়। ওই ছাত্রী বাইরে বের হলে সবুজ তার মুখ চেপে ধরে পার্শ্ববর্তী বাগানের মধ্যে নিয়ে যায়। সেখানে ২/৩ জনের সহযোগিতায় তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় ওই ছাত্রী বৃহস্পতিবার (২৫ মে) সবুজসহ পাঁচ জনের নাম উল্লেখ করে রাজবাড়ী থানায় মামলা দায়ের করে। ঘটনার সত্যতা পাওয়ায় ওইদিন রাতেই সবুজকে গ্রেফতার করা হয়। শুক্রবার (২৬ মে) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments


এই নিউজটি 2259 বার পড়া হয়েছে
[fbcomments"]