,

মিটফোর্ডে ”একুশে টিভির” ৬ সাংবাদিককে মারধর করে আটক

News

  ঢাকা ডেস্ক : :   সংবাদ সংগ্রহ করতে গেলে একুশে টেলিভিশনের অপরাধ বিষয়ক রিপোর্ট ‘একুশের চোখ’ টিমের ছয় রিপোর্টার-ক্যামেরাম্যানকে আটক করে মারধর করা হয়েছে। গতকাল শনিবার রাজধানীর মিটফোর্ড হাসপাতালে এ ঘটনা ঘটে।

 

একুশে টিভির রিপোর্টার রম্নবিনা ইয়াসমিন জানান, সকালে একুশে টেলিভিশনের অপরাধ বিষয়ক রিপোর্টার ইলিয়াস হোসেন ও ক্যামেরাম্যান মনিরম্নল ইসলাম ‘একুশের চোখ’ এর জন্য বিভিন্ন অনিয়মের সংবাদ সংগ্রহ ও চিত্রধারণ করতে মিটফোর্ডে যান। এ সময় বেলা ১১টার দিকে ডাক্তার ও কর্মচারীরা হামলা চালিয়ে জোর পুর্বক ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভাঙচুর করে এবং সাংবাদিকদের একটি কড়্গে আটকিয়ে রাখে। এ খবর পাওয়ার পর একুশে টিভির আরেক রিপোর্টার জুলহাস কবির ও ক্যামেরাম্যান টিটুকে সেখানে পাঠানো হয়। তাদেরকেও আটকে রাখে মিটফোর্ড হাসপাতালের কর্মচারীরা।


এরপর অন্য আরেকজন রিপোর্টার নুরম্নন্নবী ও ক্যামেরাম্যান রম্নমিকে মিটফোর্ড হাসপাতালে পাঠায় একুশে টিভি। তাদের ক্যামেরা ভাঙচুর ও মারপিট করে আটকে রাখা হয়। তবে এ বিষয়ে প্রাথমিকভাবে হাসপাতালের ডাক্তার ও কর্মচারীদের বক্তব্য পাওয়া যায়নি। এ ঘটনায় কোতয়ালি থানার ওসি মনিরম্নল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতাল কর্তৃপক্ষ ও সাংবাদিকরা সমঝোতার জন্য একত্রে বসেছেন। শেষ সংবাদ পর্যন্ত বিকেল সাড়ে ৩টায় সাংবাদিকদের ছেড়ে দেওয়া হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর