বালিয়াকান্দিতে আ’লীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:৪৮ পূর্বাহ্ণ ,২৮ মে, ২০১৭ | আপডেট: ২:৪৯ পূর্বাহ্ণ ,২৮ মে, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলামের বিরুদ্ধে একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করা হয়েছে।

শনিবার (২৭ মে) নারুয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত সাংবাদিক সংম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. মহিদুল ইসলাম।

ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইন্দ্রজিৎ কুমারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি গোলাম রসুল, সহ-সভাপতি মোক্তাদুর রহমান, জেলা ছাত্রলীগের সদস্য সাইফুল ইসলাম তুরান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস.কে সাবু, নারুয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল গণি, বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান আলতা, ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রুস্তম আলী, কালুখালী উপজেলার মৃগী শহীদ দিয়ানত আলী ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুল খালেক, বঙ্গবন্ধু যুব সংঘের সভাপতি রইচ উদ্দিন ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল প্রমুখ।

বক্তারা বলেন, গত ২৫ মে ঢাকা থেকে প্রকাশিত একটি জাতীয় দৈনিকে ‘বালিয়াকান্দিতে আওয়ামী লীগ নেতার যোগসাজশে আটক বাণিজ্য’ শিরোনামে প্রথম পাতায় যে সংবাদ প্রকাশিত হয় সেটা মিথ্যা ও বানোয়াট। নারুয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ ইউনিয়ন আওয়ামী লীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনকে মর্মাহত করেছে। জহুরুল ইসলাম আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ হওয়ায় জননেত্রী শেখ হাসিনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে নৌকা প্রতীক উপহার দিলে একটি মহল তার বিরুদ্ধে ক্ষিপ্ত হয়ে ওঠে। সাংবাদিকরা জাতীর বিবেক, তাদের লেখনীতে জাতি সমৃদ্ধ হয়। কিন্তু , এমন সংবাদ আমাদের মর্মাহত করেছে। স্বাধীনতা বিরোধীরা আওয়ামী লীগে অনুপ্রবেশ করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের ভাবমূর্তি নষ্ট করার জন্য অপচেষ্টা চালাচ্ছে।

বক্তারা, জহুরুলের বিরুদ্ধে ওই পত্রিকায় প্রকাশিত সংবাদকে ভিত্তিহীন দাবী করে এর তীব্র নিন্দা জানান।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 641 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x