রাজবাড়ী সদর উপজেলার ১১টি ইউনিয়নে ছাত্রলীগের নতুন কমিটি গঠন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ ,৩১ মে, ২০১৭ | আপডেট: ১২:৪৪ পূর্বাহ্ণ ,৩১ মে, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার॥ সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলার ১১টি ইউনিয়নে (আলীপুর, চন্দনী, শহীদ ওহাবপুর, খানগঞ্জ, রামকান্তপুর, বরাট, বানীবহ, মূলঘর, খানখানাপুর, পাঁচুরিয়া ও সুলতানপুর) ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (২৯ মে) উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহীন অপু ও সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিন কমিটিগুলো অনুমোদন করেন।

আলীপুর ঃ আলীপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ মিঠু শেখকে সভাপতি, মোঃ ফারুক মোল্লাকে সহ-সভাপতি, মোঃ আশরাফুল ইসলামকে সাধারণ সম্পাদক, মাহবুবুর রহমান আলম ও মৃদুল শেখকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং আমিরুল ইসলাম শিহাব, শামীম পাটোয়ারী ও সুজন শেখকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

চন্দনী ঃ চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ আরিফুল ইসলামকে সভাপতি, মোঃ শরিফুল ইসলাম ও কাজী আরিফুল ইসলামকে সহ-সভাপতি, মোঃ রাকিবুল হাসানকে সাধারণ সম্পাদক এবং শাহবুদ্দিন মন্ডলকে যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে।

শহীদ ওহাবপুর ঃ শহীদ ওহাবপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ রাজু আহম্মেদকে সভাপতি, হাচানুল হক শিবলুকে সহ-সভাপতি, রেজাউল করিম রাজুকে সাধারণ সম্পাদক, আরিফ শেখ ও জাহিদুল ইসলাম (পিয়াল)কে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মোঃ সুমন মন্ডল ও মোঃ রাকিব শেখকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

খানগঞ্জ ঃ খানগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ হাবিবুর রহমানকে সভাপতি, মোঃ রাজীব হোসেন(রাজ) ও মোঃ সোহেল রানাকে সহ-সভাপতি, মোঃ আকাশ মল্লিককে সাধারণ সম্পাদক, মোঃ শাকিল খানকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মোঃ আহাদ মন্ডলকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

রামকান্তপুর ঃ রামকান্তপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে ইমরান মিয়াকে সভাপতি, মোঃ মিলন শেখকে সহ-সভাপতি, মোঃ নাহিদ মিয়াকে সাধারণ সম্পাদক, হাফিজুল মিয়াকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সুজন খানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

বরাট ঃ বরাট ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে শেখ সুমন (সবুজ)কে সভাপতি, বাসার আল আসাদকে সহ-সভাপতি, সবুজ মন্ডলকে সাধারণ সম্পাদক, মোঃ সোহাগ শেখ ও মোঃ জুলহাস মৃধাকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মীর মোঃ মতিউর রহমান ও মোঃ রাসেলকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

বানীবহ ঃ বানীবহ ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ ইব্রাহিম মিয়াকে সভাপতি, মোঃ মামুনুর রশিদ মামুনকে সহ-সভাপতি, মাসুদুর রহমান সবুজকে সাধারণ সম্পাদক, আশিক মৃধাকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মনির মন্ডল ও ইসতিয়াক আহমেদ সুজনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

মূলঘর ঃ মূলঘর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ তৌহিদুর রহমানকে সভাপতি, রিয়াজুল হক, মোঃ সাব্বির মন্ডল ও মোঃ জুয়েল মাহমুদকে সহ-সভাপতি, কামরুল ইসলাম কামালকে সাধারণ সম্পাদক, মোঃ জাহাঙ্গীর শেখ ও কামরুল হাসানকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সজিবুর রহমান ও মোসাব্বির ইসলাম (ফরহাদ)কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

খানখানাপুর ঃ খানখানাপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে রবিউল ইসলাম (সানি)কে সভাপতি এবং মহসীন হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

পাঁচুরিয়া ঃ পাঁচুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ শরিফুল ইসলামকে সভাপতি, মোঃ হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক ও মোঃ আব্দুল্লাকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

সুলতানপুর ঃ সুলতানপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে আব্দুল্লাহ আল নোমান (জনি)কে সভাপতি, রোকনুর রহমান ও শরিফুল ইসলাম (পলাশ)কে সহ-সভাপতি, তুহিনুর রহমান (সেতু)কে সাধারণ সম্পাদক, মোঃ শামীম মোল্লা ও মোঃ নুরুজ্জামানকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মোঃ আসলাম ফকিরকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

উল্লেখ্য, একই সাথে রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের কমিটিতে মোঃ সাইফুল ইসলামকে যুগ্ম-সাধারণ এবং মোঃ কাউছার মিয়াকে সাংগঠনিক সম্পাদক পদে অন্তর্ভুক্ত করা হয়েছে।


এই নিউজটি 1148 বার পড়া হয়েছে

Comments

comments