,

রাজবাড়ী সদর উপজেলার ১১টি ইউনিয়নে ছাত্রলীগের নতুন কমিটি গঠন

News

স্টাফ রিপোর্টার॥ সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলার ১১টি ইউনিয়নে (আলীপুর, চন্দনী, শহীদ ওহাবপুর, খানগঞ্জ, রামকান্তপুর, বরাট, বানীবহ, মূলঘর, খানখানাপুর, পাঁচুরিয়া ও সুলতানপুর) ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (২৯ মে) উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহীন অপু ও সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিন কমিটিগুলো অনুমোদন করেন।

আলীপুর ঃ আলীপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ মিঠু শেখকে সভাপতি, মোঃ ফারুক মোল্লাকে সহ-সভাপতি, মোঃ আশরাফুল ইসলামকে সাধারণ সম্পাদক, মাহবুবুর রহমান আলম ও মৃদুল শেখকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং আমিরুল ইসলাম শিহাব, শামীম পাটোয়ারী ও সুজন শেখকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

চন্দনী ঃ চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ আরিফুল ইসলামকে সভাপতি, মোঃ শরিফুল ইসলাম ও কাজী আরিফুল ইসলামকে সহ-সভাপতি, মোঃ রাকিবুল হাসানকে সাধারণ সম্পাদক এবং শাহবুদ্দিন মন্ডলকে যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে।

শহীদ ওহাবপুর ঃ শহীদ ওহাবপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ রাজু আহম্মেদকে সভাপতি, হাচানুল হক শিবলুকে সহ-সভাপতি, রেজাউল করিম রাজুকে সাধারণ সম্পাদক, আরিফ শেখ ও জাহিদুল ইসলাম (পিয়াল)কে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মোঃ সুমন মন্ডল ও মোঃ রাকিব শেখকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

খানগঞ্জ ঃ খানগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ হাবিবুর রহমানকে সভাপতি, মোঃ রাজীব হোসেন(রাজ) ও মোঃ সোহেল রানাকে সহ-সভাপতি, মোঃ আকাশ মল্লিককে সাধারণ সম্পাদক, মোঃ শাকিল খানকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মোঃ আহাদ মন্ডলকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

রামকান্তপুর ঃ রামকান্তপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে ইমরান মিয়াকে সভাপতি, মোঃ মিলন শেখকে সহ-সভাপতি, মোঃ নাহিদ মিয়াকে সাধারণ সম্পাদক, হাফিজুল মিয়াকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সুজন খানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

বরাট ঃ বরাট ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে শেখ সুমন (সবুজ)কে সভাপতি, বাসার আল আসাদকে সহ-সভাপতি, সবুজ মন্ডলকে সাধারণ সম্পাদক, মোঃ সোহাগ শেখ ও মোঃ জুলহাস মৃধাকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মীর মোঃ মতিউর রহমান ও মোঃ রাসেলকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

বানীবহ ঃ বানীবহ ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ ইব্রাহিম মিয়াকে সভাপতি, মোঃ মামুনুর রশিদ মামুনকে সহ-সভাপতি, মাসুদুর রহমান সবুজকে সাধারণ সম্পাদক, আশিক মৃধাকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মনির মন্ডল ও ইসতিয়াক আহমেদ সুজনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

মূলঘর ঃ মূলঘর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ তৌহিদুর রহমানকে সভাপতি, রিয়াজুল হক, মোঃ সাব্বির মন্ডল ও মোঃ জুয়েল মাহমুদকে সহ-সভাপতি, কামরুল ইসলাম কামালকে সাধারণ সম্পাদক, মোঃ জাহাঙ্গীর শেখ ও কামরুল হাসানকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সজিবুর রহমান ও মোসাব্বির ইসলাম (ফরহাদ)কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

খানখানাপুর ঃ খানখানাপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে রবিউল ইসলাম (সানি)কে সভাপতি এবং মহসীন হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

পাঁচুরিয়া ঃ পাঁচুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ শরিফুল ইসলামকে সভাপতি, মোঃ হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক ও মোঃ আব্দুল্লাকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

সুলতানপুর ঃ সুলতানপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে আব্দুল্লাহ আল নোমান (জনি)কে সভাপতি, রোকনুর রহমান ও শরিফুল ইসলাম (পলাশ)কে সহ-সভাপতি, তুহিনুর রহমান (সেতু)কে সাধারণ সম্পাদক, মোঃ শামীম মোল্লা ও মোঃ নুরুজ্জামানকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মোঃ আসলাম ফকিরকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

উল্লেখ্য, একই সাথে রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের কমিটিতে মোঃ সাইফুল ইসলামকে যুগ্ম-সাধারণ এবং মোঃ কাউছার মিয়াকে সাংগঠনিক সম্পাদক পদে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর