রাজবাড়ীর প্রবীণ সাংবাদিক হিমাংশু কুমার আর নেই

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ ,২ জুন, ২০১৭ | আপডেট: ৫:৩০ অপরাহ্ণ ,২ জুন, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার প্রবীণ সাংবাদিক দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি হিমাংশু কুমার সাহা (৬৮) মারা গেছেন।

শুক্রবার (০২ জুন) দুপুর ১টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাংবাদিক হিমাংশু কুমার রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বারবাকপুর গ্রামের প্রয়াত গৌর হরি সাহার ছেলে। তিনি ৩৫ বছর ধরে জেলা শহরের দক্ষিণ ভবানীপুর এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে, জামাতা, দুই নাতি-নাতনি ও পাঁচ ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার স্ত্রী মঞ্জু রানী সাহা অবসরপ্রাপ্ত শিক্ষিকা।

হিমাংশু কুমারের জামাতা পরিমল কুরি জানান, হিমাংশু কুমার ২০১০ সালে ব্রেইন স্ট্রোক করার পর থেকে গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন। ২০১৫ সাল থেকে তিনি একা চলাফেরা করার সামর্থ্য হারিয়ে ফেলেন। গত ২২ মে তিনি গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ২৩ মে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ২৯ মে তাকে সেখানে লাইফ সাপোর্টে রাখা হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শুক্রবার দুপুর ১টার দিকে মারা যান তিনি।

পরিমল আরো জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে সাংবাদিক হিমাংশু কুমারের মরদেহে সহকর্মীরা ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানাবেন। এরপর তার মরদেহ গ্রামের বাড়ি বারবাকপুরে নিয়ে পারিবারিক শ্মশানে শেষকৃত্য করা হবে।

রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন বলেন, সাংবাদিক হিমাংশু কুমার রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সিনিয়র সদস্য। ৩৫ বছর তিনি রাজবাড়ী জেলায় নিষ্ঠার সাথে সাংবাদিকতা করেছেন। কর্মজীবনে তিনি পর্যায়ক্রমে দৈনিক ভোর, দৈনিক ভোরের কাগজ, দৈনিক প্রথম আলো এবং সর্বশেষ বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় সাংবাদিকতা করেছেন।

হিমাংশু কুমারের মৃত্যুতে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক ও সাধারণ সম্পাদক এবং দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন গভীর শোক প্রকাশ করাসহ শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 844 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x