রাজবাড়ীর বালিয়াকান্দি থানার দায়িত্বে নারী ওসি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ ,৩ জুন, ২০১৭ | আপডেট: ৭:৪০ অপরাহ্ণ ,৩ জুন, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বালিয়াকান্দি থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগ দিয়েছেন হাসিনা বেগম (পিপিএম)।

শনিবার (৩ জুন) বেলা ১১টায় বিদায়ী ওসি মো. জাহিদুল ইসলামের কাছ থেকে তিনি দায়িত্ব বুঝে নেন।

হাসিনা বেগম জানান, তিনি ১৯৯৭ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক (এসআই) পদে যোগদান করেন। তার প্রথম কর্মস্থল ছিলো কুমিল্লা। সেখানে তিনি কোতয়ালী থানা ও গোয়েন্দা শাখায় কাজ করেন। এরপর তিনি নারায়নগঞ্জ সদর থানা ও ডিএমপিতে কাজ করেন। ২০০৫ সালে তিনি কঙ্গো, ২০০৯ সালে সুদান (দারপুর) ও ২০১৫ সালে হাইতিতে ইউএন মিশনে কাজ করেন।

মিশনে থাকা অবস্থায় তিনি উপ-পরিদর্শক থেকে পরিদর্শক হিসেবে পদন্নতি পান। মিশন থেকে ফিরে তিনি পটুয়াখালী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন।  এরপর তিনি আর্মড পুলিশ ব্যাটেলিয়নে চলতি বছরের ফেব্রুয়ারি পর্যন্ত কাজ করেন। বালিয়াকান্দিতে যোগদানের আগে তিনি পাংশা থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

হাসিনা বেগমের বাড়ি বরিশাল জেলার হিজলা থানায়। তার স্বামী ফয়জুল হক শাকিল একটি বে-সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। তার একমাত্র মেয়ে নোশিন তাবাচ্ছুম জেরিন নবম শ্রেণিতে পড়ে।

রাজবাড়ী পুলিশ সুপার সালমা বেগম (পিপিএম) জানান, রাজবাড়ীতে নারী পুলিশ সুপার থাকলেও জেলার ৫টি উপজেলাতে কোন নারী ওসি ছিলনা। এবারই প্রথম হাসিনা বেগমকে ওসি হিসেবে নিয়োগ দেওয়া হলো। তিনি একজন সৎ ও চৌকস পুলিশ কর্মকর্তা।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 1650 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x