,

রাজবাড়ী থেকে অপহৃত কিশোরী ফরিদপুরে উদ্ধার, আটক ১

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী থেকে অপহরণ হওয়ার প্রায় এক মাস পর এক কিশোরীকে (১৬) ফরিদপুর থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (৩ জুন) বিকেল ৪টার দিকে ফরিদপুর শহরের বায়তুল আমান এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী রায়হান হীরাকে (২১) আটক করা হয়।

তিনি রাজবাড়ী জেলা শহরের দক্ষিণ ভবানীপুর এলাকার আবুল কালাম আজাদের ছেলে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানীর অধিনায় মো. রইছ উদ্দিন জানান, অপহরণের শিকার কিশোরীর বাবা রাজবাড়ীতে পুলিশের সহকারী উপ-পরিদর্শক হিসেবে চাকরি করেন। তিনি জেলা শহরের নতুন বাজার এলাকায় পরিবার নিয়ে থাকেন। গত ১০ মে বিকেলে নতুন বাজার এলাকা থেকে ওই কিশোরীকে একটি মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায় হীরা। এরপর কিশোরীর পরিবারের সদস্যরা তাকে অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন এবং র‌্যাবকে বিষয়টি অবহিত করেন। এরপর থেকে ব্যাপক অনুসন্ধান করে শনিবার বিকেল ৪টার দিকে ফরিদপুর বায়তুল আমান বাজার থেকে হীরাকে গ্রেফতার করা হয়। পরে ওই এলাকায় তার হেফাজত থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এছাড়া একটি স্বর্ণের নেকলেস, এক জোড়া কানের দুল, একটি আংটি, দুইটি রুলি, একটি নাক ফুলও উদ্ধার করা হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর