,

রাজবাড়ীতে ‘ওয়েলকাম পার্টির’ ৫ সদস্য আটক

News

স্টাফ রিপোর্টার : মোবাইল ফোনে প্রতারণা করে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়া ‘ওয়েলকাম পার্টির’ পাঁচ সদস্যকে আটক করে রাজবাড়ীর বালিয়াকান্দি থানায় হস্তান্তর করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যরা।

বুধবার (১৪ জুন) দুপুরে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানীর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানান।

আটকরা হলেন- ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তারাইল ঈশরর্দী গ্রামে মো. জয়নাল চৌধুরীর ছেলে মো. শাহ জালাল চৌধুরী (২৪), একই উপজেলার মিয়া পাড়া গ্রামের জাফর ফরাজির ছেলে সুমন ফরাজি (১৮), ফরিদপুর জেলা সদরের বাখুন্ডা গ্রামের মো. ইব্রাহীম খানের ছেলে মো. সাইফুল ইসলাম খান (২৯), নগরকান্দা উপজেলার জুঙ্গরদি গ্রামের সেন্টু কাজীর ছেলে মো. ইমরুল কাজী (৩৫) ও মাদারীপুর জেলার শিবচর উপজেলার গুপ্তের কান্দিম গ্রামের রাজেক মাতব্বরের ছেলে মো. টোকন মাতব্বর (৩১)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- উল্লেখিতরা গত ২৩ মে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার তানিয়া খাতুন নামে এক কলেজ ছাত্রীকে ফোন করে বলেন- আপনি একটি প্রাইভেটকার জিতেছেনে, গাড়িটি পেতে হলে আপনাকে আমাদের নম্বরে কিছু টাকা বিকাশ করতে হবে। এরপর তারা তানিয়ার কাছ থেকে বিভিন্ন বিকাশ একাউন্টে মোট ৮১ হাজার টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় তানিয়ার বাবা ২৫ মে বালিয়াকান্দি থানায় একটি সাধারণ ডায়েরি করেন এবং ৩০ মে বিষটি ফরিদপুর র‌্যাব ক্যাম্পকে জানান। ৩০ মে থেকে থেকে ১৪জুন ভোর পর্যন্ত ফরিদপুর ও মাদারীপুর জেলা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে র‌্যাব উল্লেখিত পাঁচ জনকে আটক করে। পরে তাদেরকে বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়।

এ ঘটনায় আটক পাঁচ জনের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় প্রতারণা মামলা দায়ের করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর