রাজবাড়ী জেলা বিএনপির ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ ,১৭ জুন, ২০১৭ | আপডেট: ১১:৫৬ পূর্বাহ্ণ ,৩ জুলাই, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলা বিএনপির খালেক-হারুন গ্রুপের আয়োজনে গতকাল ১৬ই জুন শহরের স্টেশন রোডে অবস্থিত এডঃ এম. এ. খালেকের চেম্বারে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

জেলা বিএনপির সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য এডঃ কামরুল আলম এবং গোয়ালন্দ উপজেলা বিএনপির সভাপতি গোলাম মোস্তফা।

 

 

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এডঃ কে.এ বারী কুটিন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডঃ রবিউল আলম এবং বিএনপি নেতা এডঃ এম.এ খালেকের জৈষ্ঠ পুত্র ও যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এম. এ. খালেদ পাভেল

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির কোষাধ্যক্ষ রইচ উদ্দিন ডিউক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি গোলাম কাশেম, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক ও চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম সিরাজুল আলম চৌধুরী, জেলা বিএনপি নেতা ও সাবেক জিপি এডঃ হাবীব হেনা, জেলা জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’র সভাপতি খোন্দকার নূরুল নেওয়াজ, জেলা বাস্তহারা দলের সভাপতি মহব্বত হোসেন খোকন, জেলা বিএনপি নেতা এডঃ শহিদুজ্জামান, শহীদ ওহাবপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি এডঃ আব্দুল মাজেদ, খানগঞ্জ ইউনিয়ন বিএনপির নেতা আনোয়ার হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক মোঃ আব্দুল মালেক, কালুখালী উপজেলা ছাত্রদলের নেতা মেহেদী হাসান তোতা, বালিয়াকান্দি উপজেলা ছাত্রদলের নেতা উজ্জল মন্ডল প্রমুখ। উপস্থাপনা করেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম শিকদার পিন্টু।

ADVOCATE M.A. KHALEQUE 1 বক্তাগণ বলেন, বর্তমানে দেশে গণতন্ত্র নাই। অপশাসনের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে। দলে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন হচ্ছে না। ওয়ান ইলেভেনের ষড়যন্ত্রকারীরা এখনো সক্রিয় রয়েছে। নেতৃত্ব কুক্ষিগত করে রেখেছে। তাদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে। যারা বিএনপিকে বা জিয়া পরিবারকে ভালবাসে তাদের জয় হবেই। এ সময় তারা এডঃ এম.এ খালেক ও হারুনের নেতৃত্বে রাজবাড়ীতে বিএনপিকে ঐক্যবদ্ধ ও শক্তিশালী করে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

 

এ সময় এডঃ সহিদ উদ্দিন আহম্মেদ পনু, জেলা গণফোরামের সভাপতি এডঃ দেবেন্দ্র নাথ রায় ও গোয়ালন্দের বিএনপি নেতা মোঃ নিজাম উদ্দিন,গোয়ালন্দ  থানা যুবদল সাধারণ সম্পাদক  সানাউর রহমান শানু ,  সহ বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের প্রায় হাজার অধীক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সদর উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও আরসিএনের আলোর দিশারী অনুষ্ঠানের পরিচালক মাওলানা মোঃ আবু সাইদ।

নিউজরুম/এডিটর


এই নিউজটি 1332 বার পড়া হয়েছে

Comments

comments

More News from উপজেলা