,

গোয়ালন্দে হিরোইনসহ বিক্রেতা আটক

News

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ৯২ পুরিয়া হেরোইনসহ মোঃ সৌখিন(৩০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যরা।

 

মঙ্গলবার (২০ জুন) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দৌলতদিয়া পোড়াভিটা সাকিনস্থ জনৈকা রহিমার বাড়ীর দক্ষিণ পাশে মমতাজের বাড়ীর সামনে হতে তাকে আটক করা হয়। সৌখিন মানিকগঞ্জ সদর উপজেলার মোঃ বাবুল মিয়ার ছেলে।

 

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানীর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, রাত সাড়ে ৮টার দিকে মাদক বিক্রেতা সৌখিন হেরোইনসহ দৌলতদিয়া দৌলতদিয়া পোড়াভিটা সাকিনস্থ এলাকায় অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে সৌখিনকে আটকের পর তার কাছ থেকে ৯২ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য ৪৫ হাজার টাকা (প্রায়)।

 

আশ পাশের লোকজনের নিকট থেকে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘ দিন যাবৎ গোয়ালন্দঘাট থানা এলাকায় হেরোইনসহ বিভিন্ন মাদক ক্রয় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত হেরোইন সহ ধৃত আসামীকে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় হস্তান্তর করা হয়।

 

এ বিষয়ে সৌখিনের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

নিউজরুম/এডিটর/রুমি

Comments

comments

     এ জাতীয় আরো খবর