,

রাজবাড়ীতে ঈদের জামাত অনুষ্ঠিত

News

স্টাফ রিপোর্টার॥ ধর্মীয় ভাবগাম্ভীর্য্য ও ব্যাপক উৎসাহ-উদ্দিপনার মধ্য দিয়ে রাজবাড়ী জেলার বিভিন্ন ঈদগাহ ও মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ জুন) সকাল সাড়ে ৮টায় জেলার প্রধান ঈদের জামাত অনুষ্ঠিত হয় জেলা শহরের ঐতিহাসিক বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ঈদগাহ মায়দানে।

প্রধান এ জামাতে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা প্রশাসক মো. শওকত আলী, অতিরিক্ত জেলা প্রশাসক মানোয়ার হোসেন মোল্লা, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরীসহ সর্বস্তরের বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসলমান ঈদের নামাজ আদায় করেন। জামাতে খুৎবা পাঠ, ইমামতি ও মোনাজাত পরিচালনা করেন ভান্ডারিয়া সিদ্দিকিয়া সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবুল এরশাদ সিরাজুম মুনির।

প্রধান জামাতে পুরুষদের পাশাপাশি মহিলাদের নামাজ আদায়ের জন্য আলাদা প্যান্ডেল করা হয়।

এছাড়াও, রাজবাড়ী আঞ্জুমান-ই কাদেরিয়া খানকা শরীফ মসজিদ (বড় মসজিদ) সদর উপজেলা পরিষদ জামে মসজিদ, শহরের পুলিশ লাইনস ঈদগাহ ময়দান, দুধবাজার জামে মসজিদ, শ্রীপুর বাস টার্মিনাল মসজিদ, জাকের পার্টির আয়োজনে শহরের রেলওয়ে আজাদী ময়দানসহ জেলার সদর, পাংশা, কালুখালী, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলার বিভিন্ন ঈদগাহ ময়দান ও মসজিদে পৃথক ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে।

প্রতিটি ঈদগাহ ময়দানে ঈদের নামাজ শেষে দেশ ও জাতির উন্নতি কামনা, বাংলাদেশের ওপর রহমত নাযিল, শান্তি-শৃঙ্খলা ও নিরাপদ পরিবেশের কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর