গোদার বাজার পদ্মাপাড়ে আনন্দের জোয়ার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ ,২৭ জুন, ২০১৭ | আপডেট: ৮:৫৬ অপরাহ্ণ ,২৭ জুন, ২০১৭
পিকচার

তন্ময় কুমার সুমন, স্টাফ করেসপন্ডেন্ট : ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। এ আনন্দে ভিন্ন মাত্রা যোগ করতে রাজবাড়ীবাসী প্রতিবছর ঈদেই ছুটে আসেন জেলার অন্যতম বিনোদনকেন্দ্র গোদার বাজার পদ্মাপাড়ে। এবারও তার ব্যতিক্রম হয়নি। ঈদের দ্বিতীয় দিন মঙ্গলবার এ স্থানটিতে ছিলো হাজারো মানুষের উপচে পড়া ভির।

সরেজমিনে ঘুড়ে দেখা গেছে, সকাল থেকেই রাজবাড়ী জেলার বিভিন্ন অঞ্চলের নানান শ্রেণীপেশার মানুষ তাদের পরিবার-পরিজন নিয়ে গোদার বাজার পদ্মানদীর পাড়ে আসতে শুরু করে। এসময় হাজারো মানুষের মিলন মেলায় পরিনত হয় পদ্মাপাড়। পরিবারের সাথে আসা শিশুরা আনন্দ-উল্লাসে মেতে ওঠে। শিশুদের পাশাপাশি বড়রাও মেতে ওঠেন আনন্দের জোয়ারে। কেউ কেউ নৌকা ভাড়া করে পরিবার-পরিজন নিয়ে ভেসে বেড়ান পদ্মা নদীতে।  ক্ষনিকের জন্য হলেও ফিরে যেতে চান হারানো শৈশবে। অনেকেই আবার স্মৃতি ধরে রাখার জন্য মেতে ওঠেন ছবি তোলার উল্লাসে । মনে হচ্ছিল যেন আনন্দের জোয়ারে ভেসে উঠেছে পদ্মাপাড়।

পদ্মাপাড়ে আগতরা জানান, রাজবাড়ী জেলার অন্যতম বিনোদনকেন্দ্র গোদার বাজার পদ্মাপাড়। ঈদসহ বিভিন্ন বিশেষ দিনগুলোতে বিনোদনের জন্য ছুটে আসা হয় এ স্থানটিতে। সব মিলিয়ে অনেক মজার সময় কাটে এখানে।

 রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 904 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x