রাজবাড়ীতে রাজমিস্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ ,২৮ জুন, ২০১৭ | আপডেট: ১০:২৫ অপরাহ্ণ ,২৮ জুন, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলা সদরের বরাট ইউনিয়ন থেকে নুরু সরদার (২৮) নামে এক রাজমিস্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৮ জুন) বিকেল ৫টার দিকে ইউনিয়নের পশ্চিম ভবদিয়া গ্রামের একটি মাঠের মধ্য থেকে মেহগনি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। নুরু স্থানীয় আলম সরদারের ছেলে।

স্থানীয়ি ইউপি সদস্য শাজাহান মণ্ডল সুজন বলেন, নুরু প্রায় চার বছর আগে বাড়ি ছেড়ে ঢাকায় গিয়ে রাজমিস্ত্রীর কাজ করতেন। ঢাকায় বিভিন্ন এলাকায় তিনি তিনটি বিয়ে করেন। এলাকাতেও তার একটি স্ত্রী রয়েছেন, তবে তিনি বাবার বাড়িতে থাকেন। বুধবার বেলা ১২টার দিকে নুরু ঢাকা থেকে বাড়িতে আসেন। দুপুর দুইটার দিকে তার বাড়ি থেকে একটু দূরে একটি মাঠের মধ্যে মেহগনি গাছের সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখেতে পেয়ে স্থানীয়রা আমাকে খবর দেন। এরপর আমি পুলিশকে খবর দেই।

রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে বিকেল পাঁচটার দিকে লাশটি উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুন) লাশটি মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাবার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

 রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 1031 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x