গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ ,৯ জুলাই, ২০১৭ | আপডেট: ৬:২১ অপরাহ্ণ ,৯ জুলাই, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান এলাকায় বাস, ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষে দুই নারী ও একটি শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ১২ জন।

রোববার (৯ জুলাই) দুপুর দেড়টার দিকে দৌলতদিয়া-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

তা‍ৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে রাজবাড়ী জেলা সদরের মাটিপাড়া এলাকার তপন (৩০), তৌফিক (২৫), কাজীকান্দা এলাকার আপন (৬০), ফরিদপুর জেলার কানাইপুরের রফিক (১৭), যশোর জেলার মুদার হোসেন (৪০), সমীর (২৮), হায়দার (৪০) ও মাধবসহ (৪০) আটজনের নাম জানা গেছে। এদের মধ্যে একজনকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ১১ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী দোকানদার শামসুল হক ও রাজু  জানান, দুপুরে খুলনা থেকে ঢাকাগামী সোহাগ পরিবহনের বাসটি মকবুলের দোকানের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকটি সড়কের পাশে ছিটকে পড়ে এবং ট্রাকের পেছনে থাকা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি কার্ভার্ডভ্যানের সঙ্গে বাসটির আবার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের দুই নারী ও একটি শিশুর মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হন আরো ১২ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিদা পারভীন বলেন, আহতদের মধ্যে ১১ জনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছে। তাদের অবস্থা গুরুতর হওয়ায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অপরজনকে এখানে ভর্তি করা হয়েছে।

আহলাদিপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মুজিবর রহমান জানান, দুর্ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধ জনতা স্পিড ব্রেকারের দাবিতে দুই ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় মহাসড়কের দু’পাশে যাহবানের দীর্ঘ লাইনের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধদের শান্ত করে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 1958 বার পড়া হয়েছে
[fbcomments"]