রাজবাড়ীতে বিএনপি নেতাকে কুপিয়ে জখম

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ ,১২ জুলাই, ২০১৭ | আপডেট: ১:৩৫ পূর্বাহ্ণ ,১২ জুলাই, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা বিএনপির নবগঠিত কমিটির দপ্তর সম্পাদক খন্দকার নুরুল নেওয়াজকে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১১ জুলাই) দিবাগত রাত ১১টার দিকে জেলা শহরের বিনোদপুর লোকসেড এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সময় সুমন মণ্ডল (২৫) নামে এক দুর্বৃত্তকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

নুরুল নেওয়াজ বিনোদপুর এলাকার বাসিন্দা। আটক সুমন জেলা সদরের মিজানপুর ইউনিয়নের বড়চর বেনিনগর গ্রামের আয়নাল মণ্ডলের ছেলে।

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট এম.এ খালেক বলেন, জেলা শহরের রেল স্টেশন এলাকায় আমার চেম্বারে রাজনৈতিক মিটিং শেষে রাত ১১ টার দিকে বিনোদপুরের নিজ বাড়িতে ফিরছিলেন নুরুল নেওয়াজ। এসময় তিনি লোকসেড এলাকায় সাবেক পৌর মেয়র হাবিবুর রহমানের বাড়ির সামনে পৌঁছালে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তার কোমড়ে, কপালে, হাতে ও চোখে কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় স্থানীয়রা তার চিৎকারে এগিয়ে গিয়ে দুর্বৃত্তদের একজনকে আটক করেন এবং তাকে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠান।

তিনি আরও বলেন, নুরুল নেওয়াজ জেলা বিএনপির একজন সুস্থ ধারার রাজনীতিবীদ। কারা কি কারণে তাকে কুপিয়েছে তাৎক্ষনিক তা বলা সম্ভব হচ্ছে না।

রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, আটক সুমনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 4042 বার পড়া হয়েছে
[fbcomments"]