বিএনপি নেতা নুরুল নেওয়াজের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:০৩ অপরাহ্ণ ,১৩ জুলাই, ২০১৭ | আপডেট: ৩:০৪ অপরাহ্ণ ,১৩ জুলাই, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা বিএনপির নবগঠিত কমিটির দপ্তর সম্পাদক খন্দকার নুরুল নেওয়াজের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ জুলাই) বিকেল সাড়ে ৫টায় জেলা বিএনপির ‘খালেক-হারুন’ গ্রুপের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

মিছিলটি রাজবাড়ী রেলস্টেশন এলাকা থেকে বের হয়ে আজাদী ময়দান এলাকায় জেলা বিএনপি কার্যালয়ে এসে শেষ হয়।

পরে সেখানে বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট এম.এ খালেক, অ্যাডভোকেট কামরুল আলম, আবুল হোসেন গাজী, সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, যুগ্ম-সম্পাদক এডভোকেট কাজী আব্দুল বারী, গোলাম কাশেম, সাংগঠনিক সম্পাদক রইচ উদ্দিন ডিউক ও সদস্য রেজাউল করিম পিন্টু।

এ সময় নব গঠিত কমিটির সহ-সভাপতি গোলাম শওকত সিরাজ, সাংগঠনিক সম্পাদক একেএম সিরাজুল আলম চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, জেলা বাস্তহারা দলের সভাপতি মহব্বত হোসেন খোকন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম ঝন্টু, ছাত্র নেতা রাসেলসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার (১১ জুলাই) দিবাগত রাত ১১টার দিকে রাজবাড়ী বাজার থেকে শহরের বিনোদপুরের বাড়ি ফেরার পথে লোকসেড এলাকায় একদল সন্ত্রাসী নুরুল নেওয়াজকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। ঘটনার সময় সুমন মন্ডল(২৫) নামে এক সন্ত্রাসীকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

এ ঘটনায় বুধবার (১২ জুলাই) পাঁচ জনের নাম উল্লেখ থানায় মামলা করেন আহত বিএনপি নেতা খন্দকার নুরুল নেওয়াজ।

Comments

comments


এই নিউজটি 1196 বার পড়া হয়েছে
[fbcomments"]