কালুখালীতে জেলা প্রশাসকের বিভিন্ন অফিস পরিদর্শন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ ,১৯ জুলাই, ২০১৭ | আপডেট: ১২:২৯ পূর্বাহ্ণ ,১৯ জুলাই, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার বিভিন্ন অফিসের উন্নয়ন মূলক কর্মকান্ড পরিদর্শন করেছেন রাজবাড়ী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শওকত আলী।

মঙ্গলবার ১৮ জুলাই দুপুর ১২ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলার সকল বিভাগীয় অফিসারদের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শওকত আলী।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আঃ রহমান,কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম,উপজেলা নির্বাহী মোঃ নাজমুল ইসলাম,উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ মাছিদুর রহমান,উপজেলা সমাজ সেবা অফিসার জিল্লুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোকসেদুল আলম রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,প্রাথমিক শিক্ষা অফিসার সরকার রওশন আরা,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাশার চৌধুরী,উপজেলা রিসোর্স অফিসার মাইনুল ইসলাম হাওলাদার,সহকারী শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস, মৎস্য কর্মকর্তা (অতিঃদায়িক্ত) শাহ্ মোঃ শাহারিয়ার জামান সাবুসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এসময় জেলা প্রশাসক মোঃ শওকত আলী মতবিনিময় কালিন বক্তব্যে বলেন কালুখালী উপজেলাকে নতুন উপজেলা হিসেবে অবহেলা না করে সবাইকে স্ব স্ব দপ্তরের কাজ আন্তরিকতার সাথে করার জন্য আহবান জানান। তিনি আরো বলেন নিজের দপ্তরের কাজ আপন ভেবে নিজের কাজ হিসেবে করুন তাহলে ভাল লাগবে।এই নতুন উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার দায়িত্ব আপনাদের সবার।তিনি উপস্থিত কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন আজ আপনি যে চেয়ারে বসে আছেন সেই চেয়ারটাকে নিজে আগে গুরুত্ব দিন এবং মূলায়ন করুন তাহলে অবশ্যই যে কোন কাজ ভাল হবে তিনি বলেন এই চেয়ারে বসে এমন কিছু করবেন না যেন আপনার পরবর্তী ব্যক্তি এসে আপনাকে গালমন্দ করেন।আপনার কর্মকান্ড চলাকালিন সময়ে অবহেলা না করে অত্যন্ত আন্তরিক ভাবে কাজ করবেন এতে আপনার ও উপজেলার সকল মানুষের কাছে ভাল লাগবে সেই সাথে বর্তমান সরকারের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন হবে। এসময় উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে কর্মরত কর্মকর্তাদের নিষ্ঠার সাথে দায়িক্ত পালন করার আহ্বান জানান।

পরিদর্শনকালে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শওকত আলী কালুখালী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়,উপজেলা ভূমি অফিস,কালুখালী থানা,রতনদিয়া ইউপি ডিজিটাল সেন্টার,ইউনিয়ন কার্যালয়,কালুখালী উপজেলার একটি ইনোভেশন প্রকল্প হিসেবে অফিসার্স ক্লাব ভবন নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন।

কালুখালীর উপজেলার কর্মকান্ড পরিদর্শন কালে নতুন উপজেলা হিসেবে সকল দপ্তরের কার্যক্রম দেখে জেলা প্রশাসক মোঃ শওকত আলী সন্তোষ প্রকাশ করেন ও সবাইকে ধন্যবাদ জানান।


এই নিউজটি 248 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x