,

সর্বশেষ :
কালুখালীতে চাকরী জাতীয়করণের দাবীতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী সন্ধান মেলেনি চীনা উপকূলে নিখোঁজ রাজবাড়ীর সজীবসহ ২ বাংলাদেশির কালুখালীতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা

এক ঘন্টা পর পর লোডশেডিং হবে রাজবাড়ীতে

News

স্টাফ রিপোর্টার : নতুন ট্রান্সফরমার স্থাপনের কারণে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় ৪৮ ঘণ্টায় প্রতি এক ঘণ্টা পর পর এক ঘণ্টা করে লোডশেডিং হবে।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাত ৯টা থেকে লোডশেডিং শুরু হবে বলে জানিয়েছেন রাজবাড়ী বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকো লিমিটেডের নির্বাহী প্রকৌশলী পরিতোষ চন্দ্র সরকার।

পরিতোষ চন্দ্র সরকার জানান, রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় ফরিদপুর গ্রিড সাবস্টেশন থেকে দুইটি ট্রান্সফরমারের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হয়। এ দুইটি ট্রান্সফরমারের মধ্যে ৫০/৭৫ এমবি-এ পাওয়ার ট্রান্সফরমারটি উঠিয়ে সেখানে একটি ১২০ এমবি-এ পাওয়ার ট্রান্সফরমার স্থাপন করা হবে।

এ কারণে বৃহস্পতিবার রাত ৯টা থেকে শনিবার রাত ৯টা পর্যন্ত ওই ট্রান্সফরমাটির সংযোগ বন্ধ থাকবে। বাকি একটি ট্রান্সফরমার দিয়ে ফরিদপুরের কিছু অঞ্চল এবং রাজবাড়ী ও গোয়ালন্দের বিদ্যুৎ সংযোগ সচল থাকবে।

রাজবাড়ী জেলার পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার বিদ্যুৎ সংযোগ কুষ্টিয়া গ্রিড সাবস্টেশনের আওতাধীন। ফলে এ তিন উপজেলায় বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক থাকবে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর