,

সর্বশেষ :
রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

এক ঘন্টা পর পর লোডশেডিং হবে রাজবাড়ীতে

News

স্টাফ রিপোর্টার : নতুন ট্রান্সফরমার স্থাপনের কারণে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় ৪৮ ঘণ্টায় প্রতি এক ঘণ্টা পর পর এক ঘণ্টা করে লোডশেডিং হবে।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাত ৯টা থেকে লোডশেডিং শুরু হবে বলে জানিয়েছেন রাজবাড়ী বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকো লিমিটেডের নির্বাহী প্রকৌশলী পরিতোষ চন্দ্র সরকার।

পরিতোষ চন্দ্র সরকার জানান, রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় ফরিদপুর গ্রিড সাবস্টেশন থেকে দুইটি ট্রান্সফরমারের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হয়। এ দুইটি ট্রান্সফরমারের মধ্যে ৫০/৭৫ এমবি-এ পাওয়ার ট্রান্সফরমারটি উঠিয়ে সেখানে একটি ১২০ এমবি-এ পাওয়ার ট্রান্সফরমার স্থাপন করা হবে।

এ কারণে বৃহস্পতিবার রাত ৯টা থেকে শনিবার রাত ৯টা পর্যন্ত ওই ট্রান্সফরমাটির সংযোগ বন্ধ থাকবে। বাকি একটি ট্রান্সফরমার দিয়ে ফরিদপুরের কিছু অঞ্চল এবং রাজবাড়ী ও গোয়ালন্দের বিদ্যুৎ সংযোগ সচল থাকবে।

রাজবাড়ী জেলার পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার বিদ্যুৎ সংযোগ কুষ্টিয়া গ্রিড সাবস্টেশনের আওতাধীন। ফলে এ তিন উপজেলায় বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক থাকবে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর