,

সর্বশেষ :
কালুখালীতে চাকরী জাতীয়করণের দাবীতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী সন্ধান মেলেনি চীনা উপকূলে নিখোঁজ রাজবাড়ীর সজীবসহ ২ বাংলাদেশির কালুখালীতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা

রাজবাড়ীতে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা আহত

News

রাজবাড়ী : রাজবাড়ীতে আজিজুর রহমান খান স্বপন (৪১) নামে এক যুবলীগ নেতাকে বেলচা দিয়ে আঘাত করে আহত করেছে সন্ত্রাসীরা।

শনিবার (২৯ জুলাই) রাত পৌন ১০টার দিকে জেলা সদরের বানীবহ চার রাস্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় স্বপনকে রাতেই রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি বানীবহ ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বানীবহ বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বানীবহ গ্রামের আ. খালেক খানের ছেলে।

রোববার (৩০ জুলাই) সকালে সদর হাসপাতালের বেডে শুয়ে স্বপন জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে বানীবহ বাজারের নিজ দোকান থেকে মোটর সাইকেলযোগে তিনি বাড়ি ফিরছিলেন। পথে বানীবহ চার রাস্তার মোড় এলাকায় পৌঁছালে ৮/১০জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে তার গতিরোধ করে। এরপর মোটর সাইকেলের উপর থেকেই তার মাথায় বেলচা দিয়ে স্বজরে আঘাত করে সন্ত্রাসীরা। এ সময় তিনি মোটর সাইকেলের উপর থেকে ছিটকে রাস্তার পাশে পড়ে যান এবং অন্ধকারে কোন প্রকার চিৎকার না করে কৌশলে দৌঁড়ে পালিয়ে জীবন রক্ষা করেন।

তিনি আরো বলেন, সন্ত্রাসীদের মধ্যে আওয়ামী লীগ ও বিএনপির লোক ছিলো। অন্যায় কাজের প্রতিবাদ করায় তার ওপর এই হামলা করা হয়েছে বলে ধারণা করছেন তিনি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর