,

সর্বশেষ :
কালুখালীতে চাকরী জাতীয়করণের দাবীতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী সন্ধান মেলেনি চীনা উপকূলে নিখোঁজ রাজবাড়ীর সজীবসহ ২ বাংলাদেশির কালুখালীতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা

রাজবাড়ীতে পৌরসভার দোকান ভাড়া বৃদ্ধির প্রতিবাদে ব্যবসায়ীদের স্মারকলিপি

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী পৌরসভার আওতাধীন বিভিন্ন মার্কেটের দোকান ভাড়া অস্বাভাবিকহারে বৃদ্ধির প্রতিবাদে অর্ধদিবস দোকান বন্ধ কর্মসূচি পালন ও মেয়র বরাবর স্মারকলিপি প্রদান করেছেন ব্যবসায়ীরা।

সোমবার (৩১ জুলাই) পৌর ব্যবসায়ী ঐক্য পরিষদের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

দুপুর ১২টার দিকে রাজবাড়ী রাজবাড়ী প্রেসক্লাবের সামনে থেকে একটি প্রতিবাদ র‌্যালি নিয়ে পৌর কার্যালয়ে যান ব্যবসায়ীরা। সেখানে ব্যবসায়ীদের পক্ষে স্মারকলিপি পাঠ করেন কাপড় বাজার ব্যবসায়ী সমিতির আহবায়ক মো. জাকির হোসেন। এরপর পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী’র কাছে স্মারকলিপি দেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

পৌর ব্যবসায়ী ঐক্য পরিষদের পক্ষে কাপড় বাজার ব্যবসায়ী সমিতির আহবায়ক মো. জাকির হোসেন বলেন, পৌর কর্তৃপক্ষ হঠাৎ অস্বাভাবিকহারে দোকান ভাড়া বৃদ্ধি করায় আমরা খুব হতবাক হয়েছি। যে দোকানের ভাড়া ছিলো ৪০০ টাকা সেটি করা হয়েছে ৮০০ টাকা, যেটি ছিলো ৭০০ টাকা সেটি করা হয়েছে ১৪০০ টাকা। এটি যদি ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে আলোচনার মাধ্যমে করা হতো তাহলে ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হতো না।

তিনি আরও বলেন, আমরা পৌরসভার ব্যবসায়ীরা দোকান ভাড়া বৃদ্ধির প্রতিবাদে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত দোকান বন্ধ রেখেছিলাম এবং পৌর মেয়রের কাছে স্মারকলিপি দিয়েছি। মেয়র মহোদয় আমাদের স্মারকলিপি গ্রহণ করে আমাদের সঙ্গে ৭ আগস্ট আলোচনায় বসার আশ্বাস দিয়েছেন। আমাদের বিশ্বাস তিনি আলোচনার মাধ্যমে দোকান ভাড়ার বিষয়ে পুনরায় সিদ্ধান্ত নিবেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর