রাজবাড়ীতে বিবার্তা’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ ,২ আগস্ট, ২০১৭ | আপডেট: ২:৪৬ অপরাহ্ণ ,২ আগস্ট, ২০১৭
পিকচার

রাজবাড়ী : র‌্যালি, আলোচনা সভা ও কেক কেটে রাজবাড়ীতে দেশের অন্যতম শীর্ষস্থানীয় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪.নেটের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বুধবার (২ আগস্ট) দুপুরে বিবার্তা’র পাঠক ফোরাম রাজবাড়ীর উদ্যোগে এ আয়োজন করা হয়।

দিবসটি পালন উপলক্ষে শহরের পান্না চত্বরে স্থানীয় দৈনিক মাতৃকন্ঠ কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিবার্তা’র জেলা প্রতিনিধি শিহাবুর রহমানের সভাপতিত্বে আলোচনা শেষে প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠাবর্ষিকীর ছয় পাউন্ড ওজনের কেক কাটেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ অ্যাডভোকেট এম.এ খালেক।

এসময় জেলা সিপিবি’র সভাপতি আব্দুস সামাদ মিয়া, বিবার্তা পাঠক ফোরামের সভাপতি আবুল কালাম, রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি এম. দেলোয়ার হোসেন, জেলা টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও বাংলা টিভি’র জেলা প্রতিনিধি কাজী আব্দুল কুদ্দুস বাবু, দৈনিক যায়যায়দিনের জেলা প্রতিনিধি মতিউর রহমান, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও আমাদের অর্থনীতির প্রতিনিধি মো. ইউসুফ মিয়া, যমুনা টিভির জেলা প্রতিনিধি কাজী তানভীর মাহমুদ, নিউজ ২৪ টিভি’র জেলা প্রতিনিধি শামীম, যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, রাইজিংবিডির জেলা প্রতিনিধি সোহেল মিয়া, বাংলানিউজের জেলা প্রতিনিধি আশিকুর রহমান, সময়ের কন্ঠস্বরের জেলা প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম, ডিবিসি চ্যানেলের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, বাংলাদেশ সময়ের প্রতিনিধি মাহফুজুর রহমান, দৈনিক সরেজমিন’র জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিঠু, দৈনিক মাতৃকন্ঠের স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম ও দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার বালিয়াকান্দি প্রতিনিধি সবুজ শিকদারসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


এই নিউজটি 387 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x