,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

রাজবাড়ীতে ‘শামসুল হক কমপ্লেক্সের’ উদ্বোধন

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী পৌরসভা সংলগ্ন সজ্জনকান্দায় অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মো. শামসুল হকের মালিকানাধীন ‘শামসুল হক কমপ্লেক্সের’ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৪ আগস্ট) বাদ মাগরিব দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে ভবনটির উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

অন্যান্যের মধ্যে ভবনের মালিক অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ শামসুল হক, তার দুই ছেলে শামসুল আরেফীন আরিফ ও শামসুল আশেকীন আসিফ, সদর সাব-রেজিস্ট্রার মো. গাজী আব্দুল করিম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার মিয়া, রাজবাড়ী নিউজ২৪.কম এর সম্পাদক এম.এ খালেদ পাভেল, জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট খন্দকার হাবিবুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট এম.এ গফুর, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রেজা, অ্যাডভোকেট শেখ সাইফুল ইসলাম, অ্যাডভোকেট তসলিম উদ্দিন আহমেদ তপন, রাজবাড়ী সরকারী কলেজের সাবেক ভিপি রাকিবুল হাসান পিয়াল, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপিকা খন্দকার তাহিরা হাসান কাজলসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, দৃষ্টিনন্দন এই কমপ্লেক্সটি রাজবাড়ী শহরের সৌন্দর্যকে আরো বৃদ্ধি করবে। এটি নির্মাণ করার জন্য আমি শামসুল হককে ধন্যবাদ জানাই।

কমপ্লেক্সের মালিক অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মো. শামসুল হক বলেন, আমার অনেক দিনের স্বপ্ন ছিলো রাজবাড়ী শহরে এরকম একটি কমপ্লেক্স নির্মাণ করার। অবশেষে সৃষ্টিকর্তার কৃপায় এটি আমি করতে পেরেছি। কমপ্লেক্সটি নির্মাণের সময় আমি রাজবাড়ী থানায় যাওয়ার রাস্তার দিকে চার ফিট এবং দক্ষিণ পাশের আবাশিক এলাকায় যাওয়ার রাস্তার দিকে চার ফিট জায়গা খালি রেখেই কাজটি করেছি। আশাকরি রাজবাড়ীবাসী এ কমপ্লেক্সটির মাধ্যমে উপকৃত হবেন। কমপ্লেক্সটি সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার জন্য আমি সকলের কাছে দোয়া কামনা করছি।

মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন রাজবাড়ী কোর্ট মসজিদের খতিব এবং ভান্ডারিয়া দরবার শরীফের ছোট হুজুর পীরজাদা মাওলানা মোস্তফা সিরাজুম্ম কবির।

 রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর