,

রাজবাড়ী ‘আরএসকে’ স্কুলের ছাত্র ইয়ামিনকে বাঁচাতে এগিয়ে আসুন

News

রাজবাড়ী :  আপনার একটু সহানুভূতিই হয়তো বাঁচাতে পারে রাজবাড়ী ‘আরএসকে’ স্কুলের দশম শ্রেণির ছাত্র ইয়ামিন খানকে। ইয়ামিন মলদ্বারে ঘাসহ জটিল রোগে আক্রান্ত। বর্তমানে তার মলদ্বারে ইনফেকশন শুরু হয়েছে। ইতিমধ্যে রাজবাড়ী সদর হাসপাতাল, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসা করানো হয়েছে। এখন অর্থাভাবে তাকে বাড়িতে নিয়ে আসা হয়েছে।

ডাক্তার বলেছেন জরুরি ভিত্তিতে ইয়ামিনের অপারেশ করাতে না পারলে তাকে বাঁচানো অসম্ভব হয়ে যাবে। কিন্তু টাকার অভাবে তাকে অপারেশন করাতে পারছেন না দরিদ্র পরিবার।

ইয়ামিনের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের কাকিলাদাইর গ্রামে। তার বাবার নাম মো. আবু বক্কার খান ওরফে জামাল। ইয়ামিনের বাবা রাজমিস্ত্রীর কাজ করতেন। বয়স হওয়ায় সেটিও তিনি এখন করতে পারেন না। তারপর রয়েছে এক প্রতিবন্ধী কন্যা। প্রতিবন্ধী কন্যা ও দুই ছেলে নিয়ে অতিকষ্টে জীবন যাপন করেন তিনি।

দরিদ্র জামাল মিস্ত্রির পক্ষে ছেলে ইয়ামিনের চিকিৎসা করানো সম্ভব না। তাই ছেলের জীবন বাঁচাতে সমাজের দানশীল ও বিত্তবানসহ সকলের কাছে সাহায্য চেয়েছেন তিনি।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ-  মো. আবু বক্কর খান, সঞ্চয়ী হিসাব নং ৫৮২৪, ইসলামিক ব্যাংক, রাজবাড়ী শাখা, রাজবাড়ী। বিকাশ নম্বরঃ ০১৭৮৯-২১৭৯৯১।

Comments

comments

     এ জাতীয় আরো খবর