,

বালিয়াকান্দিতে শিশু বলাৎকারের অভিযোগে মুদি দোকানি গ্রেফতার

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় এক হোটেলের শিশু কর্মচারীকে (১২) বলাৎকার করার অভিযোগে দায়েরকৃত মামলায় বাচ্চু শেখ (৪০) নামে এক মুদি দোকানিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে বালিয়াকান্দি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বাচ্চু ফরিদপুর জেলার মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের নওপাড়া গ্রামের আফসার শেখের ছেলে।

বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, শিশুটি বালিয়াকান্দি উপেেজলার জামালপুর বাজারে রইজ মিয়ার খাবারের হোটেলে কাজ করতো। রাতে সে ওই হোটেলেই ঘুমাতো। এ সুযোগে একই বাজারের মুদি দোকানি বাচ্চু শেখ ভালো মোবাইল ফোন কিনে দেওয়ার প্রলোভণ দেখিয়ে গভীর রাতে ওই শিশুকে নিজের দোকানে ডেকে নিয়ে বলাৎকার করতো। এভাবে গত তিন মাস মাস ধরে বাচ্চু ওই শিশুটিকে বলৎকার করে আসছিলো।

রোববার (৬ আগস্ট) দিবাগত গভীর রাতে শিশুটিকে হোটেল থেকে ডেকে নিয়ে বলাৎকার করার সময় হোটেল মালিক রইজ মিয়াসহ বাজারের পাহাড়াদাররা ঘটনাটি দেখে ফেলেন। ঘটনার পর বাচ্চু শেখ মিমাংসার কথা বলে এলাকা থেকে পালিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার (১০ আগস্ট) হোটেল মালিক রইজ মিয়া বাদী হয়ে বাচ্চু শেখকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াকান্দি বাজার এলাকা থেকে বাচ্চুকে গ্রেফতার করা হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর