,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ীতে কারেন্ট জাল ও পলিথিন জব্দ, জরিমানা

News

রাজবাড়ী : রাজবাড়ীতে একটি হার্ডওয়ারের দোকান থেকে ৩৫ হাজার মিটার কারেন্ট জাল ও ৭০ কেজি পলিথিন জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় নিষিদ্ধ পণ্য বিক্রির দায়ে দোকান মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৩ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, দুপুরে রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের কোলারহাট বাজারে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় বাজারের ইয়াকুব শেখের হার্ডওয়ারের দোকান থেকে ৩৫ হাজার মিটার কারেন্ট জাল ও ৭০ কেজি পলিথিন জব্দ করা হয়।

এছাড়া নিষিদ্ধ পণ্য বিক্রির দায়ে ইয়াকুব শেখের ছেলে পিরু শেখকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাওছার হোসেন ২০ হাজার টাকা জরিমানা করেন। পরে উদ্ধার করা কারেন্ট জাল ও পলিথিন পুড়িয়ে ধ্বংস করা হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর