,

সর্বশেষ :
কালুখালীতে চাকরী জাতীয়করণের দাবীতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী সন্ধান মেলেনি চীনা উপকূলে নিখোঁজ রাজবাড়ীর সজীবসহ ২ বাংলাদেশির কালুখালীতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা

পাংশায় সন্ত্রাসী হামলায় শিক্ষক আহত, গ্রেফতার ৬

News

পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলায় তপন সরকার (৩৫) নামে এক স্কুল শিক্ষককে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পেছনে রাস্তার ওপর এ ঘটনা ঘটে।  তপন সরকার পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

এ মারপিটের ঘটনায় রোববার (১৩ আগস্ট) তপন সরকারের বাবা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শিবনাথ সরকার বাদী হয়ে পাংশা থানায় একটি মামলা দায়ের করেছেন।

শিবনাথ সরকার জানান, শনিবার (১২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে পাংশা শহরের একটি ক্লিনিকের সামনে থেকে নারায়নপুর কলেজপাড়ায় নিজ বাড়িতে ফিরছিলেন তপন। পথিমধ্যে পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পেছনে রাস্তার ওপর উল্লেখিত সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা হাতুড়ি দিয়ে তার ডান পায়ের গোড়ালি ও বাম পায়ের হাটুসহ শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে। এ ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি দেখা দিলে রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোফাজ্জেল হোসেন জানান, স্কুল শিক্ষক তপনের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আমরা ইতিমধ্যেই ছয়জনকে গ্রেফতার করেছি। গ্রেফতারকৃতদের রোববার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- পাংশা উপজেলার সত্যজিৎপুর পালপাড়া গ্রামের ফারুক প্রামানিক, পূর্ব নারায়নপুর গ্রামের ওয়ালিদ মণ্ডল ও আবু সাঈদ, পার-নারায়নপুর গ্রামের শফিকুল ইসলাম ওরফে শফিক ও রাকিব হাসান ওরফে অন্তর এবং কুড়াপাড়া গ্রামের সোহাগ শেখ।

এদিকে, শিক্ষক তপন সরকারের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা রোববার (১৩ আগস্ট) বিকেলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন। এছাড়া এ ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাখাওয়াত হোসেনসহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি দেওয়া হয়েছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর