,

সর্বশেষ :
পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী দৌলতদিয়ায় পরিবহন থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ২ রাজবাড়ীতে অ্যাড. খালেকের নেতৃত্বে বিএনপির মাতৃভাষা দিবস পালন রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে কোটি টাকার সরকারি গাছ হরিলুট বেগম খালেদা জিয়া : গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনের অগ্রদূত খালেদার মুক্তির দাবিতে আন্দোলনে সক্রিয় তারেকের ভায়রা ভাই মাহিদ

বালিয়াকান্দিতে মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় মুক্তা খাতুন (১৭) নামে এক মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৪ আগস্ট) দুপুর ১২ টার দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের খামার মাগুরা গ্রামের নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মুক্তা খামারমাগুরা গ্রামের মাহাবুব ফকিরের মেয়ে। সে নটাপাড়া আবু জাফর সিদ্দিকিয়া মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্রী।

মুক্তার চাচা আলতাফ ফকির জানান, সকালে মুক্তা ঘরের দরজা না খুললে দরজা ভেঙ্গে দেখা যায় ঘরের আড়ার সঙ্গে তার ওড়না পেঁচানো মরদেহ ঝুলছে। এসময় থানায় খবর দেওয়া হলে দুপুরে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) কায়সার হামিদ জানান, মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর