,

পাংশায় সাবেক চরমপন্থি নেতাকে গুলি করে হত্যা চেষ্টা

News

পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলায় জামান মণ্ডল (৪৫) নামে চরমপন্থি দলের সাবেক এক নেতাকে গুলি করে হত্যা চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) রাত ৮ টার দিকে উপজেলার থানার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

জামান উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রামের মৃত আজাহার ম-লের ছেলে।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, জামান আগে চরমপন্থি অমল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড হিসেবে কাজ করতেন। ২০১৫ সালের ২ অক্টোবর তিনি ৬ টি আগ্নেয়াস্ত্র ও ৭ রাউন্ড গুলিসহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) গ্রেফতার হন। এরপর তিনি জামিনে বেরিয়ে দীর্ঘদিন ধরে চরমপন্থি কর্মকা- ছেড়ে স্বাভাকি জীবযাপন করছিলেন।

রাতে তিনি পাংশা উপজেলার সরিষা বাজার থেকে বহলাডাঙ্গা গ্রামে নিজ বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তার শরীরে দু’টি গুলিবিদ্ধ হলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরও জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর